Breaking News

বগুড়া-নওগাঁ সড়কের কাহালুর বারোমাইলে গার্ডেন ভিউ রেস্টুরেন্টে অভিযানে বিদেশী মদ সহ মালিক ও ব্যবস্থাপক গ্রেপ্তার

Logo-2+++বগুড়া সংবাদ ডট কম (কাহালু, বগুড়া এম এ মতিন) : বগুড়া-নওগাঁ সড়কের কাহালুর বারোমাইল নামকস্থানে অবস্থিত গার্ডেন ভিউ চাইনিজ রেস্টুরেন্ট এন্ড কমিউনিটি সেন্টারে অভিযান চালিয়ে বিদেশী মদ সহ মালিক ও ব্যবস্থাপককে গ্রেপ্তার করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট। শুক্রবার সকালে বগুড়ার জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট তায়েব-উর-রহমানের নেতৃত্বে এবং র‌্যাব-১২ এর ডিএডি মোঃ নজরুল ইসলাম ও র‌্যাবের সদস্যরা এই অভিযান চালায়। গ্রেপ্তারকৃতরা হলেন রেস্টুরেন্টের মালিক আমিনুর ইসলাম ওরফে বুলু (৪০) ও ব্যবস্থাপক বাবলু সরদার (৩৫)।
ম্যাজিস্ট্রেট তায়েব-উর-রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সকাল সাড়ে ১০টায় অভিযান চালানো হয়। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব) বগুড়া-১২ এর সদস্যরা ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার কর্মকর্তারা অভিযানে অংশ নেন। রেস্টুরেন্টের ভেতরে স্টাফদের থাকার কক্ষের মেঝের নিচে গোপন কক্ষ থেকে ৭৫ ক্যান বিয়ার ব্র্যান্ড, ১’শ ৩৫ বোতল বিদেশী মদ, ৫৫ বোতল ভারতীয় এনার্জি ড্রিংস উদ্ধার করা হয়। অনুনমোদিত ভারতীয় এনার্জি ড্রিংস বিক্রির অভিযোগে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইনে ২০ হাজার টাকা এবং নোংরা পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনের অভিযোগে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বিদেশী মদ বিক্রির অভিযোগে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হবে। অভিযানে অংশ নেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার উপ-পরিচালক শামীম আহম্মেদ, ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার সহকারী পরিচালক শরিফুল ইসলাম।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার উপ-পরিচালক শামীম আহম্মেদ বলেন, অভিযোগ পেয়ে ক্রেতা সেজে কয়েকবার এখান থেকে বিদেশী মদ কিনেছি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা করা হবে।