Breaking News

বগুড়া সদরের গোকুলে ভি,জি,ডি কার্ডের চাল আটক ও এতিমখানায় দান

sumon-1-27-10-2016

বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান, বগুড়া এস আই সুমন) : বগুড়া সদরের গোকুলে ভি,জি,ডি কার্ডের চাল উত্তোলন করে বিক্রয় কালে হাতে নাতে আটক করেছেন ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সবুজ সরকার। অত:পর উক্ত চাল স্থানীয় এতিমখানায় দান করেছেন।
জানা গেছে, গত বুধবার সদর উপজেলার গোকুল ইউনিয়ন পরিষদ চত্ত্বরে অত্র ইউনিয়নের ৫ জন হত দরিদ্র মহিলা ৩০ কেজি করে চাল উত্তোলন করে পরিষদ চত্ত্বরে বিক্রিয় করার সময় ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সবুজ সরকার হাতে নাতে ধরে ফেলেন এবং বৃহস্পতিবার সন্ধ্যায় বেহুলা বাসর ঘর (মেড় হাট) বাইতুল হিকমাহ হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় দান করেন। এব্যাপারে চেয়ারম্যানের সাথে কথা বললে তিনি জানান, যেহেতু ভি,জি,ডি কার্ড ধারীদের চাল হত দরিদ্রদের জন্য যা বিক্রয় করা নিষেধ এবং ভবিষৎতে এধরনের কাজের সাথে যারা জড়িত থাকবে তাদের বিরুদ্ধে যতাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সচিব সিদ্দিকুর রহমান, মহিলা সদস্যা হাজেরা বেগম, তহমিনা বেগম, অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাও: আনিছুর রহমান নুরানী সাহেব, সহকারী শিক্ষক আরিফুল ইসলাম, গ্রাম পুলিশ শ্রী বিশ্বথাত রতন চন্দ্রদাস, আ: মান্নান।