Breaking News

বগুড়া পৌরসভার ময়লা-আবর্জনা বহনের জন্য ভ্যান হস্তান্তর

bogra-1-26-10-2016

বগুড়া সংবাদ ডট কম : বগুড়া পৌরসভার আয়োজনে ও বগুড়া এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সহযোগিতায় বুধবার সকালে বগুড়া পৌরসভায় শহরের পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখার লক্ষ্যে ১২ ও ২০ নং ওয়ার্ডের কমিশনারের কাছে ময়লা-আবর্জনা বহনের জন্য ৭টি ভ্যান হস্তান্তর করা হয়েছে। যা পরবর্তীতে ৭ টি হতদরিদ্র পরিবারের আয় বৃদ্ধির জন্য বিতরন করা হবে।

প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে ভ্যান হস্তান্তর করেন বগুড়া পৌরসভার মেয়র এ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান। তিনি তার বক্তব্যে এলাকার দরিদ্র ও অবহেলিত শিশু ও তাদের পরিবারের কল্যাণে সুস্বাস্থ্য নিশ্চিতকরন, শিক্ষার মান উন্নয়ন ও পরিবারের আর্থিক স্বচ্ছলতা আনায়নের পাশাপাশি বগুড়া শহর পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয়ে বিভিন্ন ধরনের যেসব সচেতনতামূলক কার্যক্রম দীর্ঘদিন যাবত বগুড়া এডিপি ওয়ার্ল্ড ভিশন করে আসছে তার ভূয়সী প্রশংসা করেন সেই সাথে সকলকে সাথে নিয়ে বগুড়ার সার্বিক উন্নয়ন এর জন্য সর্বদা কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বগুড়া এডিপির সিনিয়র এডিপি ম্যানেজার লোটাস চিসিম, নগর পরিকল্পনাবিদ বগুড়া আল মেহেদী, ২০ নং ওয়ার্ড কমিশনার রোস্তম আলী ও ১২ নং ওয়ার্ড কমিশনার আব্দুর রহিম প্রামানিক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়া এডিপির অর্থনৈতিক প্রকল্প ম্যানেজার ইভান্স গমেজ,স্বাস্থ্য প্রকল্প ম্যানেজার ফিলিপ বিশ্বাস, টিম লিডার স্পনসরশীপ বিকাশ বিশ্বাস ও বগুড়া কেন্দ্রীয় ইয়ূথ ফোরামের সভাপতি সঞ্জু রায় সহ অনেকে।
ভ্যান হস্তান্তর অনুষ্ঠান শেষে বগুড়া পৌরসভা ও বগুড়া এডিপি ওয়ার্ল্ড ভিশনের মাঝে জনগোষ্ঠীভিত্তিক দুর্যোগ প্রস্তুতি প্রাতিষ্ঠানিকীরণ (সিবিডিপি) মডেল ও আউটকাম, আউটপুট লেভেলের কার্যক্রম বাস্তবায়নের জন্য সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।