Breaking News

সাগর সভাপতি-আইয়ুব সাঃ সম্পাদক ।।‘বগুড়া ট্যুরিস্ট ক্লাব’-এর নির্বাহী পরিষদ গঠিত

Logo-2+++বগুড়া সংবাদ ডট কম :‘বগুড়া ট্যুরিস্ট ক্লাব-এর নির্বাহী পরিষদ ২০১৬-১৭ গঠিত হয়েছে। বুধবার প্রধান নির্বাচন কমিশনার এ্যাড. মোঃ নাজমুল হুদা পপন এবং সহকারী নির্বাচন কমিশনার এ্যাড. মোঃ আজাদ হোসেন তাদুকদার ও এ্যাড. রাশেদুর রহমান মরিস সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি জানানো হয় যে- ২৫ অক্টোবর মঙ্গলবার রাতে বগুড়া শহরের স্থানীয় একটি রেস্টুরেন্টে ৩ জন নির্বাচন কমিশনারের তত্বাবধায়নে সরাসরি নির্বাচনের মাধ্যমে তারেক হাসান শেখ পাপ্পুকে প্রধান উপদেষ্টা ও সমন্বয়কারী, শহিদুল ইসলাম সাগরকে সভাপতি, মোঃ আইয়ুব আলীকে সাধারণ সম্পাদক এবং শাহাজালাল রাফেলকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ২৭ সদস্য বিশিষ্ট ‘বগুড়া ট্যুরিস্ট ক্লাব’ নির্বাহী পরিষদ-২০১৬-১৭ ঘোষণা করা হয়েছে।
নির্বাহী পরিষদে অন্যান্যদের মধ্যে স্থান পেয়েছেন সহ-সভাপতি পদে নাছিমা সওদাগর, সামিউল আলম জুমা ও জেনিফার ইসলাম রানী, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মিজু হাবীব ও শাওন ইসলাম, সহ সাংগঠনিক পদে নাসির আহমেদ, দপ্তর সম্পাদক পদে জহুরা খাতুন শাপলা ও সহ-দপ্তর সম্পাদক পদে টুকটুক হাসান শেখ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে কারিমুল হাসান লিখন, আইটি সম্পাদক পদে সনি সাদি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে হাবিবুর রহমান পলাশ, কোষাধ্যক্ষ পদে শাহাজালাল সুইট, সাংস্কৃতিক সম্পাদক পদে ইউসুফ রাতুল ও সহ-সাংস্কৃতিক সম্পাদক পদে রাহাতুল আলম রাহাত, ক্রীড়া সম্পাদক পদে রায়হান খান বিকি, ধর্মীয় সম্পাদক পদে মোঃ মোহাইমিনুল ইসলাম প্রিন্স এবং ৭ জন নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে রেজাউল ইসলাম রেজা, ইরাদা শারমিন সোনিভা, শারমিন আক্তার পিংকি, সোফিয়া খান ঝুমু, রুহিত তাদুকদার, ময়না খাতুন ও শরিফুল ইসলাম (শিপুল)।
উল্লেখ্য, ‘বগুড়া ট্যুরিস্ট ক্লাব’-এর ১০১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি’র ২৭ জন নির্বাহী পরিষদের সদস্য, বগুড়ার ১১টি থানা কমিটি ও ১টি শহর কমিটির মোট ২৪ জন সভাপতি ও সাধারণ সম্পাদক পদাধিকারবলে পুর্ণাঙ্গ কমিটির সদস্য এবং বাঁকি ৫০ জন সাধারণ সদস্য। (প্রেস বিজ্ঞপ্তি)