Breaking News

ধুনটে ইমাম হত্যা মামলায় আ’লীগ নেতা গ্রেফতার

Logo-2+++বগুড়া সংবাদ ডট কম (ধুনট, বগুড়া ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটে মসজিদের ইমাম কাজি মতিউর রহমান হত্যা মামলায় আরিফুল ইসলাম আরিফ (৪০) নামের এক আওয়ামীলীগ নেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সন্ধায় গোপালনগর ইউনিয়নের মহিশুরা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আরিফুল ইসলাম বানিয়াগঁতি গ্রামের মৃত মহসীন আলমের ছেলে এবং তিনি ধুনট উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক।
মামলাসূত্রে জানাগেছে, গত ৩ জুলাই রাতে উপজেলার গোপালনগর ইউনিয়নের বলারবাড়ী গ্রামের মৃত মনছের আলীর ছেলে মতিউর রহমান (৪৮) বানিয়াগাঁতি গ্রামের বাজার জামে মসজিদে তারাবির নামাজে ইমামতি করে বাড়ী ফিরছিলেন। পথিমধ্যে দূর্বত্তরা তাকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে। পরদিন সকালে বাড়ীর অদূরে রাস্তার পাশ থেকে রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় নিহত ইমামের স্ত্রী মর্জিনা খাতুন বাদী হয়ে গ্রেফতারকৃত আওয়ামীলীগ নেতা আরিফুল ইসলাম সহ ৬জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকেই তিনি পলাতক ছিলেন।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, হত্যা মামলার এজাহারভুক্ত আসামী আরিফুল ইসলামকে গ্রেফতারের পর বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।