বগুড়া সংবাদ ডটকম (দুপচাঁচিয়া প্রতিনিধি আবু রায়হান) : দুপচাঁচিয়ায় সোমবার রাতে সঞ্জিব সিং (৩২) নামে এক যুবক আত্মহত্যা করেছে। নিহত সঞ্জিব উপজেলার তালোড়া পৌর এলাকার বেলতলার (চেয়ারম্যান পাড়া) সন্তোষ সিং এর ছেলে। এ ঘটনায় মঙ্গলবার দুপচাঁচিয়া থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।
নিহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, সঞ্জিব স্ত্রী-সন্তান নিয়ে তালোড়া পৌর এলাকার বেলতলায় ভাড়া বাড়িতে পৃথক ভাবে বসবাস করত। মাঝে মধ্যে সে নেশা করতো। ঘটনার দিন রাতের কোন এক সময়ে সকলের অগোচরে ওই বাড়ির অন্য ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি দেয় সঞ্জিব। ভোরে সঞ্জিব এর স্ত্রী স্বামীকে তাঁর ঘরে না দেখতে পেয়ে পাশের ঘরে গিয়ে দেখে সঞ্জিব গলায় দড়ি দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। এসময় সে চিৎকার দিলে সেখানে তাঁর স্বজনরা গিয়ে সঞ্জিবকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। ঘটনাটি নিহতের মা মঙ্গলবার দুপচাঁচিয়া থানায় জানালে পুলিশ লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয়।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, নিহত সঞ্জিবের আত্মহত্যার ঘটনার সঙ্গে পরিবারের লোকজনের কথাবার্তা রহস্যজনক মনে হয়েছে। তাই মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করতে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন