বগুড়া সংবাদ ডটকম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে পরকিয়ার টানে ২ সন্তানের জনক-জননী রাতের আধারে উধাও হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আমরুল ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে।
জানাগেছে, উপজেলার গোবিন্দপুর গ্রামের আতাহার আলীর পুত্র মুদি দোকানদার রেজাউল করিমের স্ত্রী ২ সন্তানের জননী খাদিজা বেগমের (২৬) সাথে প্রতিবেশী মাহমুদ আলীর পুত্র সাবেক ইউপি সদস্য পদপ্রার্থী মুকুল হোসেনের (৪০) পরকিয়ার সম্পর্ক ছিল। সোমবার রাত ৮টার দিকে স্বামী গোবিন্দপুর বাজারে দোকানে থাকার সুযোগে স্ত্রী খাদিজা বেগম ১১ ও ৪ বছরের দুই শিশু কন্যাকে রেখে প্রতিবেশী অনার্স পড়ুয়া ও ১২ বছর বয়সী দুই কন্যা সন্তানের জনক মুকুল হোসেনের হাত ধরে পালিয়ে যায়। এঘটনায় এলাকায় ছি ছি রব উঠেছে।
স্থানীয়রা জানান, এর আগেও ৪-৫ বছর পূর্বে এরকম একটি ঘটনায় স্থানীয় ভাবে শালিশ বৈঠকে উভয়ের মধ্যে আপোষ মিমাংশা করা হয়। এছাড়াও প্রায় ১ বছর পূর্বে গোবিন্দপুর পূর্বপাড়ায় একজন নববধুকে ধর্ষণের ঘটনায় দেড় মাস কারাভোগ করে মুকুল হোসেন। মুকুল হোসেন পারিবারিক ভাবে একজন দুশ্চরিত্রের লোক বলে জানান স্থানীয়রা।
খাদিজা বেগমের স্বামী রেজাউল করিম ও তার স্বজনেরা জানান, এবার আর ক্ষমা করা যাবে না। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তারা।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন