বগুড়া সংবাদ ডটকম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনট থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৮২পিস ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ী ও তিন জুয়াড়–কে গ্রেফতার করেছে। রবিবার রাতে ও সোমবার ভোরে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- চিকাশী ইউনিয়নের উত্তর জোড়শিমুল গ্রামের মৃত রিয়াজ উদ্দিন প্রামানিকের ছেলে মাদক ব্যবসায়ী জহুরুল ইসলাম (৪০), নিমগাছী ইউনিয়নের সোনাহাটা হাসপাতাল পাড়া এলাকার চাঁন মিয়া সরকারের ছেলে মাদক ব্যবসায়ী সাজেদুল ইসলাম সাগর (২৩) ও তার ভাই শাহাদত হোসেন (৩৭)। এছাড়া জুয়া খেলার অভিযোগে গোপালনগর ইউনিয়নের খাটিয়ামারী গ্রামের মৃত রমজান আলীর ছেলে আকবর শেখ (৪৫), গোপালনগর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে বাবলু হোসেন (৩৮) ও একই গ্রামের সর্গীয় বটেশ্বরের ছেলে শ্রী বুদ্ধিশ্বর (৪৫)।
থানাসূত্রে জানাগেছে, সোমবার ভোরে ধুনট থানার এসআই খোকন কুন্ডুর নেতৃত্বে পুলিশ জোড়শিমুল-হটিয়ারপাড়া সড়ক থেকে জহুরুল ইসলামকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেছে। এছাড়া এসআই শাহানুর রহমানের নেতৃত্বে পুলিশ পৃথক অভিযান চালিয়ে সোনাহাটা বাজার এলাকা থেকে ১৭ পিস ইয়াবা সহ সাজেদুল ইসলাম সাগরকে এবং শাহাদত হোসেনকে ১০পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে। এঘটনায় ধুনট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। তবে মাদক ব্যবসায়ী সাজেদুল ইসলাম সাগর ২০১৭ সালের ১লা সেপ্টেম্বর ধুনট ফায়ার সার্ভিসের গাড়ী ভাংচুর মামলারও এজাহারভুক্ত আসামী।
অপরদিকে এসআই আব্দুর রাজ্জাকের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে গোপালনগর ইউনিয়নের কালিতলা বাজারে জুয়া খেলার সময় আকবর শেখ, বাবলু হোসেন ও বুদ্ধিশ্বরকে গ্রেফতার করে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো: এরফান বলেন, পৃথক অভিযান চালিয়ে ৮২পিস ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ী ও তিন জুয়াড়–কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারের প্রেরন করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন