বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনট থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২৪ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ী ও দুই ওয়ারেন্টের আসামীকে গ্রেফতার করেছে। রবিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- মথুরাপুর ইউনিয়নের পীরহাটি গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী ইব্রাহীম হোসেন (৫০) ও একই ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী গোলাম মোস্তফা (৩০) এবং নিমগাছী ইউনিয়নের নাংলু গ্রামের আজিজার রহমানের ছেলে ওয়ারেন্টের আসামী নয়া মিয়া (৪৫) ও মফিজ উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৪০)।
থানাসূত্রে জানাগেছে, দীর্ঘদিন যাবত ইব্রাহীম হোসেন ও গোলাম মোস্তফা এলাকায় মাদক বিক্রি করে আসছিল। শনিবার রাতে ধুনট থানার এসআই খোকন কুন্ডু ও এএসআই মোসলেম উদ্দিনের নেতৃত্বে পুলিশ মথুরাপুর বাজারে অভিযান চালিয়ে ২৪ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাদেরকে গ্রেফতার করে। এঘটনায় এসআই খোকন কুন্ডু বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর তাদেরকে জেলহাজতে প্রেরন করা হয়েছে। অপরদিকে চুরি ও প্রতারনা মামলার গ্রেফতারী পরোয়ানামূলে নয়া মিয়া ও নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো: এরফান জানান, পৃথক অভিযান চালিয়ে ২৪ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী ও দুই ওয়ারেন্টের আসামীকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন