বগুড়া সংবাদ ডটকম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনট উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় ৬জন আহত হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ও ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলো- সারিয়াকান্দি উপজেলার আওলাকান্দি গ্রামের আরেন উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম (৪০), জহুরুল ইসলামের স্ত্রী পলি আকতার (৩৫), চর ধারাবাইশা গ্রামের মৃত ছরোয়ার উদ্দিনের ছেলে তারা মিয়া (৪৫), তারা মিয়ার স্ত্রী লাইলী খাতুন (৪০), ধুনট উপজেলার জোড়খালী গ্রামের জামাল মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (২৮) ও ধুনট সদর পাড়ার সবুর আলীর ছেলে আজিজুল হক (৫২)।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধায় গোসাইবাড়ী বাজার থেকে একটি যাত্রীবাহী সিএনজি ধুনটে উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে বাকশাপাড়া নামকস্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ড-১১১৯৩৬) যাত্রীবাহি ওই সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে সিএনজির ৫জন যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এঘটনায় কাজিপুর থানা পুলিশ ট্রাকটি আটক করেছে।
অপরদিকে ধুনট সোনাহাটা সড়কের নলডাঙ্গা এলাকায় সিএনজি সাথে অটো ভ্যানের ধাক্কায় ধুনট সদর পাড়ার আজিজুল হক আহত হয়। পরে তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন