বগুড়া সংবাদ ডট কম (শেরপুর প্রতিনিধি রায়হানুল ইসলাম) : “যতমত ততপথ, হিন্দু স্বার্থে একমত” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর সারাদেশ ব্যাপী কমিটি গঠনের লক্ষ্যে গত শুক্রবার সন্ধ্যায় বগুড়ার শেরপুর শহরের কেন্দ্রীয় শ্রীশ্রীজগন্নাথ মন্দিরে উপজেলা ও শহর শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র গীতা থেকে পাঠ, মঙ্গলপ্রদীপ প্রজ্জলন ও শঙ্খধ্বনী করেন অতিথিবৃন্দ ও উপস্থিত নেতাকর্মীরা।
বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের শেরপুর উপজেলা শাখার আহবায়ক প্রকাশ কুমার সরকারের সভাপতিত্বে ও সাংবাদিক দীপক কুমার সরকারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার সাবেক মেয়র স্বাধীন কুমার কুন্ডু। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বগুড়া জেলা কমিটির সদস্য সচিব ভীম কুমার সরকার, যুগ্ম আহবায়ক প্রশান্ত কুমার সাহা, বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট কেন্দ্রীয় কমিটির প্রধান সম্বনয়ক সন্তোষ মাহাতো। অন্যান্যদের মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বগুড়া জেলা নেতা মহানন্দ মাহাতো মহান, দীলিপ কুমার, প্রদীপ কুমার, প্রফুল্ল সরকার, শেরপুরের অশোক কুন্ডু, সাবেক কাউন্সিলর চন্দন কুমার দাস রিংকু, আকাশ ঘোষ, সৌরভ অধিকারী শুভ প্রমুখ বক্তব্য রাখেন।
সম্মেলন শেষে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর প্রকাশ কুমার সরকার কে সভাপতি, শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার কে সাধারণ সম্পাদক ও সজিব দাস সাজুকে সাংগঠনিক সম্পাদক করে শেরপুর উপজেলা কমিটি, আকাশ ঘোষ কে সভাপতি ও সাংবাদিক সৌরভ অধিকারী শুভকে সাধারণ সম্পাদক করে শেরপুর শহর কমিটি গঠনকল্পে ৫১ সদস্য বিশিষ্ট পৃথক কমিটি অনুমোদন দেন জেলা কমিটি। অপরদিকে একই অনুষ্ঠানে নিখিল দাস কে আহবায়ক ও দেবাশীষ কুমার ঘোষকে যুগ্ম আহবায়ক ও সৌরভ বসাক সদস্য সচিব করে বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোটের উপজেলা শাখার ২৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেন জেলা কমিটি। তবে অনতিবিলম্বে পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভার ওয়ার্ড কমিটি গঠনের জন্য নির্দেশনা দেন জেলা নেতৃবৃন্দরা।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন