বগুড়া সংবাদ ডটকম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটে পূর্ব শত্রুতার জের ধরে গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম ও তার পরিবারের ক্রয়কৃত জমি দখল করে ধান রোপন করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার সকালে উপজেলা বাকশাপাড়া এলাকায় এঘটনা ঘটে।
জানাগেছে, উপজেলার বাকশাপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম, তার ভাই রকিব উদ্দিন ও তার চাচা শাহজাহান আলী ২০১৭ সালের ১লা মার্চ একই গ্রামের মৃত আজাহার আলীর ৯জন ওয়ারিশগনের কাছ থেকে ৩২১৮/৬৬৩৬ নং দাগের ২০ শতক, ৩২০৯/৬৬২৯ নং দাগে ১৫ শতক এবং ২৭৬৮/৬০৩১ নং দাগের ১৬ শতক জমি ক্রয় করে ভোগ দখল করে আসছে। সম্প্রতি ওই জমিতে রফিকুল ইসলাম ও তার পরিবার সরিষা চাষাবাদ করে। কিন্তু পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার সকালে একই গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে নোমান, নাছের উদ্দিনের ছেলে রেজাউল করিম, আলী হাসান, রব্বানী মিয়ার ছেলে শাহজামাল ও তোফাজ্জল হোসেন সহ ১৫/২০ জন ধারালে অস্ত্র নিয়ে ৩২০৯/৬৬২৯ নং দাগের ১৫ শতক জমির সরিষা ক্ষেতে হালচাষ করে ধান রোপন করেছে।
সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা আমাদের ক্রয়কৃত দখলীয় জমিতে জোড়পূর্বক ধান রোপন করেছে। তবে এবিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন