বগুড়া সংবাদ ডট কম (শিবগঞ্জ প্রতিনিধি রশিদুর রহমান রানা) : বগুড়ার শিবগঞ্জে কিচক “পাতাইর ধুলাঝাড়া এ.ইউ দ্বি-মূখী দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটি নির্বাচনে বিএনপি নেতা আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন দোজা ফকিরের ৫জন অভিভাবক সদস্যদ পুরো প্যানেল বিজয়ী হয়েছেন।
অভিভাবক সদস্যদের মাঝে মোঃ বেলায়েত হোসেন দোজা ফকির। আটমুল দোপাড়া আব্দুল হান্নান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন
রোববার মাদ্রাসায় এই নির্বাচন অনুষ্টিত হয়। নির্বাচনে বিএনপি নেতা আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন দোজা ফকিরের ৫জন অভিভাবক সদস্যদ পুরো প্যানেল বিজয়ী হয়েছেন। তারা হলেন মোছাঃ বকুল খাতুন প্রাপ্ত ভোট-১৮০, মোঃ মোফাজ্জল হোসেন-১৩৭, মোঃ সাখাওয়াত হোসেন-১২৫, মোঃ সোবহান সরকার-১২৩ ও মোঃ আব্দুর রউফ-২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছে।
প্রতিদ্বন্দী প্যানেল বর্তমান সভাপতি মোঃ রফিকুল ইসলাম (দয়াল) পুরো প্যানেল পরাজয় বরণ করেছেন। তারা হলেন,মোঃ তছলিম উদ্দিন প্রাপ্ত ভোট ৮০, মোঃ ফজলার রহমান-৭৩, মোঃ হাম্মাদ আলী-৬৪, মোয়াজ্জেম হোসেন (চৌকিদার)-১৭ ও মোছাঃ গোলাপী খাতুন ৮২ভোট পেয়েন।
সকাল ১০টা থেকে বিকেলে ৪টা পযর্ন্ত ভোট গ্রহন ও গনোনা ছিলো উৎসক মুখোর। এসময় হাজার হাজার দর্শক ও অভিভাবক-সুধিজন ভোটের ফলাফল জানার জন্য অপেক্ষায় ছিলেন। ভোট গ্রহনের দায়িত্বে প্রিজাইডিং অফিসার ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ গোলাম কবির।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন