বগুড়া সংবাদ ডট কম (এইচ আলিম, বগুড়া) : বগুড়া জেলা প্রশাসনের সহযোগিতায় ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে ৯দিনব্যাপী বইমেলা সুষ্ঠুভাবে অনুষ্ঠানে প্রস্তুতিমুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বগুড়া শহরের শহীদ খোকন শিশুপার্ক চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনারকে ঘিরে বইমেলার আয়োজন করা হচ্ছে এবারও। বগুড়া ইয়ূথ কয়্যার কার্যালয়ে রাত সাড়ে ৮টায় এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য খলিলুর রহমান চৌধুরী। বক্তব্য রাখেন সাবেক সভাপতি তৌফিক হাসান ময়না, জোটের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য কবি জয়ন্ত দেব, সাবেক সাধারণ সম্পাদক এবিএম জিয়াউল হক বাবলা, আবু সাঈদ সিদ্দিকী, নজরুল পরিষদ বগুড়ার সভাপতি এ্যাডঃ মনতেজার রহমান মন্টু, এ্যাডঃ পলাশ খন্দকার, উৎপল ভট্টাচার্য্য, আতিকুর রহমান মিঠু, হাকীম মজিদ মিয়া, আছাদ হোসেন, আজিজার রহমান তাজ, জাহেদুর রহমান মুক্তা, আব্দুল মোবিন জিন্নাহ, এইচ আলিম, আব্দুল আউয়াল, প্রনব সান্নাল, আলমগীর কবির, মাহবুবর রহমান মানিক, গৌতম কুমার দাস, ফজলে রাব্বী, শিরিন সুলতানা, বিশ^জিৎ বসাকসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।
ভাষা শহীদ স্মরণে আগামী ২০ ফেব্রুয়ারি বগুড়া বইমেলার উদ্বোধন করা হবে এবং ২৮ ফেব্রুয়ারি সমাপনী অনুষ্ঠিত হবে। বগুড়া বইমেলাকে ঘিরে সম্মিলিত সাংস্কৃতিক জোট সকল প্রকার প্রস্ততি শুরু করে দিয়েছে। ইতিমধ্যে বেশ কিছু স্টল মালিক, প্রকাশনী ও সাহিত্যিকরা স্টল বরাদ্দের জন্য আবেদন করেছে। বইমেলা সুষ্ঠুভাবে অনুষ্ঠানে সম্মিলিত সাংস্কৃতিক জোটের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও সদস্য এবং সদ্য সাবেক হয়ে যাওয়া নির্বাহি কমিটিসহ সাংস্কৃতিক কর্মীরা নানাভাবে আয়োজনের প্রস্তুতি নিয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন