বগুড়া সংবাদ ডট কম (এইচ আলিম, বগুড়া) : নানা আয়োজনে ও মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশনের মধ্যে দিয়ে বগুড়ায় অঞ্জনা ও রফিকুল ইসলাম রফিকের ‘বার বছর ঘুরলাম আমি পিরিতের আশায়’ দ্বৈত সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হলো। অনুষ্ঠানকে ঘিরে দর্শক শ্রোতা দুই কণ্ঠশিল্পীর সঙ্গীতে উচ্ছাসিত হয়ে পড়ে। প্রায় দুই ঘন্টাব্যাপী অনুষ্ঠানে দর্শকদের ছিল উপচে পড়া ভিড়।
অনুষ্ঠানে প্রধান অতিথি বগুড়া সদর আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ নুরুল ইসলাম ওমর মোবাইল ফোনে শুভেচ্ছা বক্তব্য রাখেন। বগুড়া নারুলি সাংস্কৃতিক গোষ্ঠি আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সাজ্জাদ আলী। অনুষ্ঠানের উদ্বোধন করেন বগুড়া পৌরসভার সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এ্যাড: রেজাউল করিম মন্টু। দৈনিক বণিকবার্তার বগুড়া জেলা প্রতিনিধি এইচ আলিম এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি তৌফিক হাসান ময়না, বগুড়া ইয়ূথ কয়্যারের সভাপতি আতিকুর রহমান মিঠু, জোটের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী ও এবিএম জিয়াউল হক বাবলা, বগুড়া ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার, বগুড়া পিকআপ মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: বুলবুল, বগুড়া জজকোর্টের এপিপি আমীর হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন নারুলী সাংস্কৃতিক গোষ্ঠির সাধারণ সম্পাদক মোছা: পলী বেগম।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ দুই কণ্ঠশিল্পী রফিক ও অঞ্জনাকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরণ করে এবং দেশের জনপ্রিয় সুরকার, গীতিকার ও গুণি শিল্পীদের স্মরণ করে বগুড়ার দুই কণ্ঠশিল্পি রফিক ও অঞ্জনা সঙ্গীত পরিবেশন করেন। দ্বৈত সঙ্গীতানুষ্ঠানে ২০টি দেশীয় গান পরিবেশন করা হয়। অনুষ্ঠানে সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন