বগুড়া সংবাদ ডট কম (সারিয়াকান্দি প্রতিনিধি রাহেনূর ইসলাম স্বাধীন) : ‘গণতন্ত্রের বিজয় হলো, খালেদার জেল হলো’ প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগের ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে বিজয় মিছিল বের করা হয়।

বৃহস্পতিবার দুপুরে স্যাটেলাইট টিভি চ্যানেলের মাধ্যমে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদার জিয়ার বিরুদ্ধে আনিত জিয়া আরফোনেজ ট্রাষ্ট ও এতিম খানা দুর্নীতি মামলার রায়ে ৫বছরের জেল ও বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ অন্যান্য নেতাদের দশ বছরের জেলের খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগে ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এক বিজয় মিছিল বের করে।

মিছিলটি পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ উপজেলা কার্যালয়ের সামনে এক পথ সভার মধ্যদিয়ে শেষ হয়। উপজেলা ছাত্রলীগের সভাপতির সঞ্চালনায় পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মনজাজুর রহমান মন্ডল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাহিদুল ইসলাম রাজু, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি।

এসময় নেতারা, বিদেশে পাচারকৃত অর্থ দেশে ফিরে এনে এতিমদের মধ্যে বন্টন করা সহ তাদের ব্যক্তিগত সম্পত্তি বাজেয়াপ্রাপ্ত করার জন্য বর্তমান সরকারের কাছে দাবি জানান। পথসভা ও মিছিলে উপজেলার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন