বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে নাশকতা পরিকল্পনার অভিযোগে বিএনপির ৩ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে থানার এসআই জাহাঙ্গীর কবির ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউনুস আলী খন্দকার, আলহাজ্ব তমেজ উদ্দিন এবং আড়িয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক ইউপি সদস্য তাজুল ইসলাম। এঘটনায় এসআই জাহাঙ্গীর কবির বাদি হয়ে নাশকতা পরিকল্পনার অভিযোগে মামলা (মামলা নং-০৩) দায়ের করেন। শনিবার বিকেলে গ্রেফতারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলার রায় ঘোষনাকে কেন্দ্র করে নাশকতার পরিকল্পনা করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে নয়মাইলে উপজেলা বিএনপির আহবায়ক আবুল বাশারের নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। শনিবার বিকেলে গ্রেফতারকৃতদেরকে আদালতে প্রেরন করা হয়েছে।
অপরদিকে গ্রেফতারকৃতদের স্বজনেরা জানিয়েছেন, নয়মাইলে আবুল বাশারের বাড়ি থেকে নয় নিজ নিজ বাড়ি থেকে ঘুমন্ত অবস্থায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন