বগুড়া সংবাদ ডট কম (সারিয়াকান্দি প্রতিনিধি রাহেনূর ইসলাম স্বাধীন) : সারাদেশের ন্যায় বগুড়ার সারিয়াকান্দিতে জাতীয় নিরাপদ খাদ্য দিবস/১৮ইং যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকাল ১০ঘটিকায় উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। “সমাজ ও দেশে নিরাপদ খাদ্যে নিশ্চিত করতে হলে সকলের সৎ উদ্দেশ্য নিয়ে এগিয়ে আসতে হবে। প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে আমরা নিজে বিষ পান করাবো না অন্যকেউ পান করাবো না। তাহলেই সমাজ তথা দেশকে নিরাপদ খাদ্যে সংসম্পর্ন করা সম্ভব।” অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন, সারিয়াকান্দি উজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) মো. মনিরুজ্জামান। এসময় তিনি পণ্য উদপাদন ও বিপননকারীকে খাদ্যে কিটনাশক মিশানো থেকে বিরত থাকার নির্দেশ প্রদান করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মো. ইউনুস আলী মন্ডল, সারিয়াকান্দি চাল কল মালিক সমিতির সভাপতি মোঃ মোজাম্মেল হক, সাংবাদিক আকতার প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ কাবিল উদ্দীন। অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন, সাংবাদিক-মুজাহিদুল ইসলাম পলাশ, শিবলী সরকার, পাভেল প্রমুখ। এবারের প্রতিপাদ্য শ্লোগান ছিল “নিরাপদ খাদ্যে ভরবো দেশ, সবাই মিলে গড়বো সোনার বাংলাদেশ।”

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন