বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনট উপজেলায় পর পর দুই রাতে বাসাবাড়ী সহ তিন ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ টাকা সহ ১৩ লাখ টাকার মালামাল লুট করা হয়েছে। শুক্রবার রাতে ধুনট সদরপাড়া এলাকা ও বৃহস্পতিবার রাতে উপজেলার পেঁচিবাড়ী বাজারে এ চুরির ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতে ধুনট জিয়োপয়েন্ট এলাকার ফ্লেক্সিলোড ব্যবসায়ী রতন কুমার তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে নগদ ৮০ হাজার টাকা নিয়ে ধুনট সদরপাড়ার নিজ বাড়ীতে যায়। এসময় এক যুবক ওই ব্যবসায়ীর পিছু নেয়। এরপর রতম কুমার বাড়ীতে গিয়ে রাতের খাওয়া দাওয়া করে আবারও ব্যবসা প্রতিষ্ঠানে আসে। এই সুযোগে ওই যুবক ব্যবসায়ী রতন কুমারের বাড়ীর তালা ভেঙ্গে নগদ ৮০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।
এছাড়া অপরদিকে বৃহস্পতিবার রাতে পেঁচিবাড়ী বাজারের হযরত আলীর কাপড়ের দোকানের তালা ভেঙ্গে ৩ লাখ টাকা, বিপ্লব কুমার ঘোষের কাপড়ের দোকানের ৮ লাখ টাকা ও সুবদেপ সরকারের মোবাইলের দোকান হতে নগদ ৫০ হাজার টাকা সহ ১ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় দোকান মালিক হযরত আলী বাদি হয়ে শুক্রবার বিকালে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
ধুনট থানা অফিসার ইনচার্জ (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, চুরির বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন