বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : পরাধীন বাঙ্গালী জাতীকে মুক্ত করার স্বপ্ন দেখেছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাঁর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। তিনি দেশ শাসন করেছেন। যা পৃথিবীর ইতিহাসে বিরল। তাই বিশ্বের কিংবদন্তি রাষ্ট্র নায়কেরাও বঙ্গবন্ধুকে শ্রদ্ধা করতেন। তার যোগ্য উত্তরসুরী ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নদ্রোষ্টা শেখ হাসিনা দুর্নীতি মুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। আর আজকের শিক্ষার্থীরাই আগামী দিনে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে সোনার বাংলা গড়ে তুলবে।
সোমবার বিকেলে বগুড়া শাজাহানপুরের কমরউদ্দিন ইসলামিয়া কলেজ আয়োজিত শোকাবহ ১৫ ও ২১ আগষ্ট এবং মাদক সন্ত্রাস জঙ্গীবাদ বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বগুড়া সরকারি আযিযুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর সামস্-উল-আলম উপরোক্ত কথা গুলো বলেন। তিনি আরও বলেন, দেলোয়ার হোসেন সাইদীকে চাঁদে দেখা, সারা দেশে একযোগে বোমা ফাটিয়ে আগুন সন্ত্রাস চালিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার স্বপ্ন হলো অবাস্তব। এমন স্বপ্ন মুর্খদেরই মানায়। তাই মুর্খতা ত্যাগ করে জ্ঞানার্জনের ক্ষেত্রে চরম উৎকর্ষ সাধনের মাধ্যমে আজকের শিক্ষার্থীদেরকে সোনার মানুষ হিসেবে গড়ে উঠতে হবে।
কলেজ গভর্নিং বডির সভাপতি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুর রহমান দুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শাজাহানপুর উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান। বরেণ্য অতিথি ছিলেন সরকারি আযিযুল হক কলেজের শিক্ষক সহকারি অধ্যাপক ড. ত্বাইফ মামুন, প্রভাষক জাহিদা আক্তার, আসাতননেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি প্রভাষক শামীমা জেসমিন। অধ্যক্ষ এ.এইচ.এম শফিকুত তারিকের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারি অধ্যাপক আওরঙ্গজেব।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন