বগুড়া সংবাদ ডট কম (মোঃ হাদিসুর রহমান) : কাহালু উপজেলার কল্যাপাড়া আনোয়ারুল উলম ফাজিল ডিগ্রী মাদ্রাসায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়। ২০১৮ সালের দাখিল পরীক্ষায় মোট পরীক্ষার্থী ৪৬ জন, এর মধ্যে মেয়ে ২৬ জন ও ছেলে ২০ জন।
বিদায়ী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাওলানা মোঃ নজরুল ইসলাম, তিনি তার বক্তব্যে বলেন, ‘সামনে যে কয়দিন আছে তা মনযোগের সহিত বই পড়তে হবে। এলোমেলোভাবে না পড়ে রুটিন মাফিক বিষয় ভিত্তিক পড়তে হবে। পরীক্ষার হলে প্রশ্ন হাতে পাওয়ার পরে মাথা ঠান্ডা রেখে সঠিকভাবে উত্তর দিবে। আর অভিভাবকদের তিনি বলেন, আপনার সন্তানকে সব সময় নজর রাখবেন।”

এছাড়াও বক্তব্য দেন কাহালু উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ তায়েব আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মমতা আরজু কবিতা, উপধাক্ষ মাওলানা মোঃ আব্দুর রাজ্জাক। এছাড়াও উপস্থিত ছিলেন মাদ্রাসার সকল শিক্ষক- শিক্ষিকা, অভিভাবকবৃন্দ, সাবেক সভাপতি জনাব আলহাজ মুকুল ও শুভাকাঙ্ক্ষীবৃন্দ।

বর্তমানে ডিজিটাল মাদ্রাসা হিসেবে “কল্যাপাড়া মাদ্রাসা” কাহালু উপজেলার মধ্যে অবস্থান করছে। বিগত পরীক্ষার ফলাফলের দিক দিয়ে কল্যাপাড়া মাদ্রাসা কাহালু উপজেলার মধ্যে এগিয়ে আছে। পরিশেষে সকলের মঙ্গল কামনা করে মোনাজাত এর মধ্যে দিয়ে বিদায় ও দোয়া মাহফিল শেষ হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন