বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বৃহস্পতিবার সকালে বগুড়া শাজাহানপুরের বীরগ্রাম পল্লী বিদ্যুতের নির্মাণাধিন পাওয়ার প্লান্ট থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় আইয়ুব আলী (৪০) নামের এক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আইয়ুব আলী পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলার আব্দুস সামাদের পুত্র। সে বীরগ্রাম পল্লী বিদ্যুতের নির্মাণাধিন পাওয়ার প্লান্টে শ্রমিকের কাজ করতো।
থানার ইন্সপেক্টর আবুল কালাম আজাদ জানান, পাওয়ার প্লান্ট কর্তৃপক্ষের দেয়া খবর পেয়ে বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে নির্মাণাধিন পাওয়ার প্লান্টের ইটের প্রাচীরের খুটির সাথে গলায় গায়ের চাদর দিয়ে ফাঁস লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করে পোষ্টমর্টেমের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারন জানতে পারা যায়নি। তদন্ত চলছে।
আফছার আলী নামে নিহতের এক সহকর্মি জানান, নিহত আইয়ুব আলীর ৩ স্ত্রী। ১ম স্ত্রী দেশের বাড়ি পাবনায় থাকে। ২য় স্ত্রী দেশের বাহিরে থাকে। ৩য় স্ত্রী ঢাকায় থাকে। বুধবার দিবাগত রাত ৯ টার দিকে খাওয়া-দাওয়া শেষে ঢাকায় ৩য় স্ত্রীর নিকট যাওয়ার জন্য বের হয়ে যায়। বৃহস্পতিবার সকালে তার অবস্থান জানার জন্য মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফোন রিসিভ হয়নি। পরে প্রাচীরের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ দেখতে পাওয়া যায়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন