bograsangbad_Logoবগুড়া সংবাদ ডট কম (এইচ আলিম, বগুড়া) : বগুড়ায় র‌্যাব ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে সাড়ে ৩শত ইয়াবা বড়ি সহ দুই জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারের পর সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করার পর তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।
বগুড়া র‌্যাব ১২ ক্যাম্প থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, একটি আভিযানিক দল রোববার রাতে বগুড়া জেলার শিবগঞ্জ থানার মোকামতলায় অভিযান চালিয়ে ৩২০ টি ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল ওহাবকে (৩৩) গ্রেফতার করে। সে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন গোপালপুর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে। তার বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।
বগুড়ার শাজাহানপুর থানা পুলিশ গতকাল সোমবার সকালে উপজেলার আড়িয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবা বড়িসহ মোঃ রাসেলকে (২৮) গ্রেফতার করেছে। সে শাজাহানপুর উপজেলার কাটাবাড়িয়া মধ্যপাড়ার শামসুল হকের পুত্র।
বগুড়ার শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় মামলা দায়ের হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের আড়িয়া বাজারের নিকটে একটি মুদি দোকানের পাশে ইয়াবা কেনা-বেচা হচ্ছে জানতে পেরে এসআই মানিক সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন রাসেলকে গ্রেফতার করে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন