বগুড়া সংবাদ ডট কম :বগুড়া শহরের সুলতানগঞ্জপাড়া এলাকায় অত্যাধুনিক সাজে সজ্জিত মনোরম পরিবেশে মানসম্মত খাবার পরিবেশনের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করেছে ড্রিম ফুড ইন্ড্রাষ্ট্রি নামের একটি নতুন রেষ্টুরেন্ট । শুক্রবার বিকেলে প্রধান অতিথি হিসেবে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদ হোসেন ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এই রেষ্টুরেন্টের উদ্বোধন করেন ।
ড্রিম গ্র“প , বগুড়ার অঙ্গ প্রতিষ্ঠান এই রেষ্টুরেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম সজল । এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইটি প্রকৌশলী মোঃ রুস্তম আলী , কৃষিবিদ মোঃ শাহীন হোসেন , পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) বগুড়ার পুলিশ পরিদর্শক রেজাউল হাসান, উপ-শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক শফিকুল ইসলাম , সিআইডি’র পরিদশৃক (বর্তমানে প্রেষণে সারদা) খায়রুর বাসার, বিশিষ্ট পরিবহন ব্যবসায়ী মেহেদী হাসান সহ প্রমুখ ।
ড্রিম গ্র“প বগুড়ার চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম জানান, শহরের দক্ষিংশে জ্বলেশ্বরীতলায় অসংখ্য চাইনিজ এবং ফাস্টফুড রেষ্টুরেন্ট গড়ে ওঠলেও উত্তরাংশে এধরনের রেস্টুরেন্ট তেমন গড়ে ওঠেনি । ফলে এই অংশের খাদ্য প্রেমিদের কথা চিন্তা করেই এই উদ্যোগ নেয়া হয়েছে । এখানে মান সম্মত খাবারের নিশ্চয়তার পাশাপাশি মূল্যের বিষয়টিও ভোজনরসিকদের কাছে গ্রহণ যোগ্য হবে বলেই আমা করা হচ্ছে ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন