বগুড়া সংবাদ ডট কম (সারিয়াকান্দি প্রতিনিধি রাহেনূর ইসলাম স্বাধীন) : বগুড়ার সারিয়াকান্দিতে এনডিপি’র উদ্যোগে চায়না এইড এর আর্থিক সহযোগিতায় এবং ইউএনডিপি ও সারিয়াকান্দি উপজেলা প্রশাসনের সহযোগিতায় চন্দনবাইশা ও ভেলাবাড়ী ইউনিয়নের বন্যার্ত ১৯০টি পরিবারের মাঝে পূর্ণবাসন সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে চন্দনবাইশা ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত ত্রাণ বিতরণ পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন এবং ত্রাণ বিতরণের উদ্বোধন করেন, সারিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান। এসময় তিনি বলেন, তিনটি বন্যায় সারিয়াকান্দি উপজেলার অনেক ক্ষতি হয়েছে। বন্যার সময় হতে যেসকল ত্রাণ বিতরণ করা হয়েছিল আজকের ত্রাণ তার মধ্যে সবচাইতে উপযোগী। এসময় তিনি বন্যার্ত পরিবারকে এই সহযোগিতার সঠিক ব্যবহার কথা বলেন এবং চায়না এইড, এনডিপি, ইউএনডিপিকে সাধুবাদ জানান।

চন্দনবাইশা ইউপি চেয়ারম্যান শাহাদত হোসেন দুলালের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারওয়ার আলম, এনডিপি’র সহকারী পরিচালক মাসুদুজ্জামান পল, ইউএনডিপি’র টেকনিক্যাল অফিসার মোঃ আসাদ উদ্দীন খাঁন, ভেলাবাড়ী ইউপি চেয়ারম্যান রুবেল উদ্দিন প্রমুখ। এছাড়াও ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বন্যার্তদের মাঝে ঘুরে দাঁড়ানোর জন্য দুই বান্ডিল টিন, মশারী, পাতিল, কম্বল, বিছানার চাঁদর, বালিশ, করাত বিতরণ করা হয়। এতগুলো সহযোগিতা পেয়ে হতদরিদ্র মানুষের মুখে হাসির ঝিলিক দেখা যায়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন