বগুড়া সংবাদ ডট কম : মঙ্গলবার সকালে দত্তবাড়ি মন্দির চত্বরে গরীব ও দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ করা হয়। বগুড়া পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর লায়ন তরুণ কুমার চক্রবর্তীর ব্যক্তিগত উদ্যোগে শীতার্তদেও মাঝে কম্বল বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন।
গরীব ও দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণকালে বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহন বলেছেন, শেখ হাসিনা নেতৃত্বে বর্তমান সরকার সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। দেশকে সামনের দিকে এগিয়ে নিতে আওয়ামী লীগ সরকারের সাথে সকলকে একসাথে কাজ করতে হবে। আওয়ামী লীগ জনগনের কল্যাণ চিন্তা করে রাজনীতি করে। যারা জনগণের কথা চিন্ত করে না তাদেরকে প্রত্যাখান করতে হবে। উন্নয়নের জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
তিনি আরও বলেন, দেশের অর্থনীতি বেগবান করতে শেখ হাসিনা সরকার পদ্মা সেতু নির্মাণ করছে। যার নির্মিত হচ্ছে বাংলাদেশ সরকারের ব্যক্তিগত অর্থে। বাংলাদেশ দক্ষিণ এশিয়ার অন্যতম একটি দেশে পরিণত হয়েছে। দেশের প্রতিটি প্রান্তে ডিজিটাল সেবা পৌছে গেছে। শেখ হাসিনা সরকার এদেশের মানুষের দোরগোড়ায় ডিজিটাল সেবা পৌছে দিতে প্রতিটি ইউনিয়নে ডিজিটাল সেন্টার তৈরি করে দিয়েছেন। যাতে মানুষ নিজ এলাকা থেকে সকল প্রকাল ডিজিটাল সেবা গ্রহন করতে পারে। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এদেশের মানুষ পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় এনে অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করার সুযোগ দিবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।
কাউন্সিলর লায়ন তরুণ কুমার চক্রবর্তীর ব্যক্তিগত উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে যুবলীগ নেতা রেজাউল ইসলাম খোকন, নুরুল ইসলাম, হেলাল আকন্দ, নাজিবুল, রফিকুল ইসলাম, হিরোণ সাগর খান সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন