বগুড়া সংবাদ ডট কম : বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হামিদুল ইসলাম বলেছেন, ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে সকলকে মানব কল্যাণে কাজ করতে হবে। ‘ধর্ম যার যার আনন্দ সবার’ এই রীতিতে বাংলাদেশে সকল ধর্মের মানুষের বিভিন্ন উৎসব উদযাপন পৃথিবীতে বিরল। সকল ধর্মেই দেশের ও দশের কল্যাণে কাজ করার কথা বলা আছে তাই মানব কল্যানের মধ্য দিয়ে দেশের সার্বিক উন্নয়নে কাজ করার জন্য তিনি সকলকে আহবান জানান।
এম্মাউস ক্যাথলিক চার্চের আয়োজনে গতকাল শুক্রবার বগুড়া শহরের মালতিনগরের চার্চ প্রাঙ্গণে অনুষ্ঠিত বড়দিনের পুনর্মিলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। বক্তব্য শেষে শিশুদেরকে সাথে নিয়ে তিনি কেক কর্তন করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চার্চের ফাদার সুনীল ডানিয়েল রোজারিও এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব অভিষিক্ত ফাদার প্রশান্ত থিউটোনিয়াস আইনদ।
ক্যাথলিক খ্রীষ্ট্রধর্মালম্বীদের মাঝে একতা ও আনন্দ ভাগাভাগির মধ্য দিয়ে দিনব্যাপী শহরের বিভিন্ন প্রান্ত থেকে আসা ধর্মালম্বীদের অংশগ্রহণে দেশের ও মানব কল্যাণের লক্ষ্যে বিশেষ প্রার্থনা ও শিশুদের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন রোজ মেরী, জলি গমেজ ও মুক্তা রোজারিও।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন