বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : শিক্ষা স্বাস্থ্য কৃষি ও সামাজিক নিরাপত্তা কর্মসূচিসহ সরকারের সকল উন্নয়নমূলক কর্মকান্ডের জন্যই আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আসীন হবে। দেশের মানুষ একাদশ সংসদ নির্বাচনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় এদেশের উন্নয়নে কাজ করার সুযোগ করে দেবে।
বৃহস্পতিবার বিকেলে বগুড়ার শাজাহানপুর উপজেলা তাঁতীলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বগুড়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুর রহমান দুলু উপরোক্ত কথা গুলো বলেন।
উপজেলা তাঁতীলীগ সভাপতি ইজহারুল হক জিহাদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম, জেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান সোহেল, শাজাহানপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক সোহরাব হোসেন সান্নু, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মাস্টার, কৃষকলীগ সভাপতি আবুল কালাম আজাদ ঠান্ডা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন স্বপন, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সম্পাদক জিয়াউল হক জুয়েল, ছাত্রীলীগ সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জু, সাধারণ সম্পাদক মিন্টু মিয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা বুলবুল আহমেদ প্রমুখ। আলোচনা সভার আগে শোক র‌্যালি বের হয় এবং শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন