বগুড়া সংবাদ ডটকম (নন্দীগ্রাম প্রতিনিধি মো: ফিরোজ কামাল ফারুক) : বগুড়ার নন্দীগ্রামে ধানবোঝাই ট্রাক ছিনতাইয়ের পর শাজাহানপুরের রাণীরহাট থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে এঘটনায় এখন পর্যন্ত কাউকেই আটক করতে পারেনি।
জানা গেছে, গত বুধবার রাত ১০টার দিকে উপজেলার কাথম-কালিগঞ্জ সড়কের ঢাকুইর মোড় এলাকায় ধানবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট ১৬-৯২৬৫) গতিরোধ করে একদল সংঘবদ্ধ ছিনতাইকারি। চালক ও হেলপারকে রাস্তার উপর বেধরক মারপিট করে হাত-পা বেঁধে ফেলে রাখে। পরে ধানবোঝাই ট্রাক নিয়ে চম্পট দেয় ছিনতাইকারিরা।
স্থানীয়রা জানান, কাথম-কালিগঞ্জ সড়কের মাথা কাথম মোড়ে বুধবার রাতে টহলরত পুলিশের চোখ ফাঁকি দিয়ে ধানবোঝাই ট্রাক নিয়ে ছিনতাইকারিরা বগুড়ার উদ্দেশ্যে রওনা দেয়। এখবর পেয়ে থানার ওসি তদন্ত পঞ্চনন্দ সরকারসহ একদল পুলিশ ছিনতাইকারিদের ধাওয়া করলে পথিমধ্যে শাজাহানপুর উপজেলার রাণীরহাট বাজার এলাকায় ধানবোঝাই ট্রাক ফেলে ছিনতাইকারিরা পালিয়ে যায়। পরে ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।
তবে এঘটনায় কাউকেই গ্রেফতার করা সম্ভব হয়নি জানিয়ে বৃহস্পতিবার দুপুরে নন্দীগ্রাম থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, ধানসহ ট্রাক ছিনতাইয়ের পর উদ্ধার করা হয়েছে। ছিনতাইকারিদের সনাক্ত ও গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে বলেও জানান তিনি।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন