বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী গ্রামে ঘোড় দৌড় মেলার নামে অবৈধ যাত্রার প্যান্ডেল গুড়িয়ে দিয়েছে পুলিশ। মঙ্গলবার সন্ধা ৬টায় স্থানীয় এলাকাবাসী ও সাংবাদিকদের সহযোগিতায় পুলিশ ওই যাত্রার প্যান্ডেল গুড়িয়ে দেয়।
জানাগেছে, গত সোমবার থেকে তিন দিন ব্যাপি এলাঙ্গী ইউনিয়নের শৈলমারী গ্রামে স্থানীয় প্রভাবশালী ব্যক্তিরা ঘৌড় দৌড় মেলার নামে অবৈধ যাত্রা ও জুয়ার আয়োজন করে। সোমবার সন্ধা থেকে গভীর রাত পর্যন্ত ফাঁকা ময়দানে যাত্রার প্যান্ডেল তৈরী করে টিকিট বিক্রির মাধ্যমে অশ্লীল নৃত্য প্রদর্শন করা হয়। এছাড়া মেলার ভিতরে প্রভাবশালী ব্যক্তিরা জুয়ার আসর বসিয়ে গ্রামের মানুষদের কাছ থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছিল। মঙ্গলবার সন্ধায় পুলিশ সংবাদ পেয়ে স্থানীয় এলাকাবাসী ও সাংবাদিকদের সহযোগিতায় ওই যাত্রার প্যান্ডেল গুড়িয়ে দিয়েছে।
এবিষয়ে শৈলমারী গ্রামের আমজাদ হোসেন ও রফিকুল ইসলাম জানান, এলাকার কয়েক প্রভাবশালী ব্যক্তিরা ঘৌড় দৌড় মেলার নামে এলাকায় যাত্রা ও জুয়ার আসর বসিয়ে ছিল। এক রাতেই তারা হাজার হাজার টাকা হাতিয়ে নিয়েছে। এবিষয়ে স্থানীয় এলাকাবাসী প্রশাসনকে অবগত করলে তারা যাত্রার প্যান্ডেল গুড়িয়ে দেয়।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, ঘোড়দৌড় মেলার নামে যাত্রা প্যান্ডেল তৈরী করে অশ্লীল নৃত্য প্রদর্শনের চেষ্টা করা হচ্ছিল। সংবাদ পেয়ে থানা পুলিশ যাত্রার প্যান্ডেল ভেঙ্গে দিয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন