বগুড়া সংবাদ ডটকম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়া শাজাহানপুর উপজেলার এক গৃহবধু গাবতলী উপজেলায় বাবার বাড়িতে দাওয়াত খেতে এসে ধর্ষনের শিকার হয়েছেন। এ ঘটনায় ভিকটিম গৃহবধু বাদি হয়ে বুধবার জেলা বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন আইন আদালত নং-২ এ মামলা (মামলা নং-৬ পি/২০১৮) দায়ের করেছেন।
মামলা সূত্রে জানাযায়, গত ২৫ ডিসেম্বর বগুড়ার শাজাহানপুর উপজেলার এক নববধু স্বামী সহ গাবতলী উপজেলার দূর্গাহাটা বুড়িতলা গ্রামে তার বাবার বাড়িতে শীতের পিটা-পুলির দাওয়াত খেতে গিয়ে প্রতিবেশি জেঠাতো বড়ভাই মৃত ওসমান আলীর পুত্র টিপু সুলতানের (৪০) দ্বারা ধর্ষনের শিকার হন। মরণ ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে মা মারা যাবার পর দরিদ্র বাবার অভাবী সংসারের চাপ কমাতে নববধু তার বিয়ের আগে টিপু সুলতানের বাড়িতে ঝি’এর কাজ করতেন। সে সময় টিপু সুলতান মেয়েটিকে উত্যাক্ত করতো। বিষয়টি জানার পর মেয়েটির বাবা মেয়েকে তার বাড়িতে ফিরে নিয়ে আসে এবং দ্রুত বিয়ে দিয়ে দেন। এমতাবস্থায় বাবার বাড়িতে দাওয়াত থেকে এসে বিয়ের দু’মাস পূর্ণ না হতেই টিপু সুলতান কর্তৃক ধর্ষনের শিকার হন নববধুটি। এ ঘটনায় ওই নববধু বাদি হয়ে বুধবার জেলা বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন আইন আদালত নং-২ এ মামলা (মামলা নং-৬ পি/২০১৮) দায়ের করেন।
এবিষয়ে টিপু সুলতানের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার স্ত্রী ফোন রিসিভ করেন এবং ধর্ষনের বিষয়ে জানতে চাইলে তিনি কোন কিছু জানেন না বলে জানান।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন