বগুড়া সংবাদ ডট কম:বগুড়ায় পিংকী (২০)নামের এক যুবতীকে জবাই করে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা রাতে শহরের মালগ্রাম এলাকায় । ধারনা করা হচ্ছে ধর্ষনের পর তাকে গলা কেটে হত্যা করা হয়ে থাকতে পারে। নিহত পিংকী মালগ্রাম মধ্যপাড়া এলাকার বিপ্লবের মেয়ে ।
জানা গেছে , বিগত প্রায় বছর তিন আগে পার্শ্ববতী শাহপাড়া এলাকার রুবেলের সাথে পিংকীর বিয়ে হয় । কিন্তু তাদের মধ্য বনিবনা না হওয়ায় গত প্রায় ৬মাস আগে পিংকী স্বামী তালাক করে। তার পর থেকে পিংকী বাবা মায়ের বাড়ীতে থাকতো । সোমবার সন্ধ্যারাত আনুমানিক ৭টার দিকে পিংকীর গলাকাটা লাশ প্রায় বিবস্ত্র অবস্থায় বাড়ীর একটি ঘড়ে পাওয়া যায় । ঘটনার পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে। হত্যাকান্ডের প্রকৃত কারন এবং ধর্ষন সমপর্কে প্রাথমিক ভাবে পুলিশের পক্ষে কোন বক্তব্য পাওয়া যায়নি ।
নিহত পিংকীর বাবা ও মা এর দাবী,তার মেয়ের সাবেক স্বামী রুবেলকে কয়েকদিন যাবত এলাকায় ঘুড়া ঘুরি করতে দেখা গেছে। ঘটনার আগেও তাকে এলাকার দেখেছে এলাকাবাসী ।
এদিকে ঘটনার পর পিংকীর লাশ ঘড়ের মধ্য একটি চৌকির উপর চিৎ অবস্থায় এবং পা মাটিতে সমান্ত্রাল অবস্থায় পাওয়া যায় । এসময় তার শরীর প্রায় বিবস্ত্র অবস্থায় ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান । হত্যাকান্ডের আগে পিংকী ধর্ষনের শিকার হয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। শেষ খবর পর্যন্ত পুলিশের উর্ধতনরা ঘটনাস্থলে অবস্থান করছিল ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন