বগুড়া সংবাদ ডটকম : আনন্দ আর উৎসবের মধ্য দিয়ে বগুড়া পুলিশ একাদশ ও প্রেসক্লাব একাদশের প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকালে বগুড়া পুলিশ লাইন্স মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচের উদ্বোধন করেন বগুড়া পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান বিপিএম। প্রীতি ম্যাচে পুলিশ একাদশকে ৫ রানে হারিয়েছে বগুড়া প্রেসক্লাব একাদশ।
প্রথম ইনিংসে ব্যাট করে বগুড়া প্রেসক্লাব একাদশ ৬ উইকেট হারিয়ে ১২১ রান সংগ্রহ করে। প্রেসক্লাব একাদশের হয়ে ব্যাটসম্যান আমিনুল ইসলাম মুক্তা সর্ব্বোচ ৫৩ রান করে। এছাড়া আব্দুস সালাম বাবু ১৯, মাহমুদুল আলম নয়ন ৫ রান করেন। পুলিশ একাদশের বোলার অতিরিক্ত পুলিশ সুপার সফিজুল ইসলাম ২টি, সিনিয়র এএসপি আনোয়ার হোসেন ২টি এবং অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল ১টি, এএসপি মশিউর রহমান ১টি ও এএসপি ফজল এ খুদা পলাশ ১টি উইকেট লাভ করেন। জবাবে পুলিশ একাদশ নির্ধারিত ১৬ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১১৬ রান করে থেমে যায়। পুলিশ একাদশের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল ৩২ রানে অপরাজিত থাকেন। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল জলিল ৮, এসআই রেজা ২০, মশিউর রহমান ৮ রান করেন। প্রেসক্লাবের বোলার মেহেরুল সুজন ৩টি, এইচ আলিম ২টি ও মাহমুদুল আলম নয়ন ১টি করে উইকেট নেন।
বগুড়া পুলিশ বিভাগের আয়োজনে খেলা শেষে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন এবং বিজয়ী বগুড়া প্রেসক্লাব একাদশের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন বগুড়া পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান।
পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান এসময় বলেন, যে কোন ক্রীড়া শরীর মন সুস্থ্য রাখে। আর প্রীত খেলা একে অপরের মধ্যে সম্প্রতির বন্ধন অটুঁট রাখে। ভালবাসা মজবুত হয়। সাংবাদিক ও পুলিশ দেশ গঠনে পাশাপাশি কাজ করে যাচ্ছে। সাংবাদিকবৃন্দ একটি সুন্দর দেশ গঠনে ভূমিকা রাখছেন ঠিক তেমনি পুলিশ সদস্যরাও দেশ থেকে সন্ত্রাস নৈরাজ্য, মাদক উচ্ছেদ করে সমাজ গঠনে ও শৃঙ্খলা রক্ষায় সর্বদা নিজেদের নিয়োজিত রেখেছে। বগুড়ায়র সাংবাদিকবৃন্দ পুলিশ বিভাগকে যে ভাবে সহযোগিতা করে যাচ্ছে তা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।
এসময় বক্তব্য রাখেন বগুড়া প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, পিআইবি পুলিশ সুপার হুমায়ূন কবির, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফ রেহমান।
উপস্থিত ছিলেন বগুড়া পুলিশ লাইন্স স্কুল এনড কলেজ অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, সিনিয়র সাংবাদিক আখতরুজ্জামান, জিয়া শাহীন, রেজাউল হাসান রানু, আমজাদ হোসেন মিন্টু, মীর সাজ্জাদ আলী সন্তোষ, জিএম সজল, জেএম রউফ, শফিকুল ইসলাম শফিক, নাজমুল হুদা নাসিম, ঠান্ডা আজাদ, সাজ্জাদ হোসেন পল্লব, রাকিব জুয়েলসহ বগুড়া প্রেসক্লাবের সদস্যবৃন্দ। এতে বগুড়া পুলিশ বিভাগের কর্মকর্তাও উপস্থিত ছিলেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন