বগুড়া সংবাদ ডটকম(এইচ আলিম, বগুড়া):বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশন জেলার ৬ কৃতি ক্রীড়াবিদকে সংবর্ধনা প্রদান করবে। সংগঠনের এক সভা থেকে এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সংগঠনের সভায় আলোচনা করে সর্বসম্মতিতে ২০১৫ সালের জন্য কৃতি ফুটবলার তোফাজ্জল হোসেন কবিরাজ ও সংগঠক হিসেবে জলিলুর রহমান জলিল, ২০১৬ সালের জন্য কৃতি ক্রীড়াবিদ হিসেবে ফজলুল হক মুরাদ ও কৃতি ফুটবলার হিসেবে বরুন মজুমদার, ২০১৭ সালের জন্য কৃতি ক্রীড়াবিদ হিসেবে শহিদুল ইসলাম ও কৃতি ব্যাডমিন্টন খেলোয়াড় হিসেবে আজিজুল হককে এবং স্বসংগঠক হিসেবে প্রতিষ্ঠাতা সভাপতি রাহাত রিটুকে সম্মাননা প্রদান করা হবে।
এই অনুষ্ঠানের শুরুতে সদ্য সমাপ্ত ৩য় মিডিয়াকাপ ক্রিকেট টুর্ণামেন্ট এর শুধু ম্যান অবদ্যা ম্যাচের পুরস্কারও বিতরণ করা হবে। ওই সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি তোফাজ্জল হোসেন। বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সভাপতি রাহাত রিটু, সংগঠনের সাধারণ সম্পাদক এইচ আলিম, সাবেক সভাপতি জহুরুল ইসলাম ও মোস্তফা মোঘল, শামীম আলম, সানাউল হক শুভ প্রমুখ।
সংগঠনের সভাপতি তোফাজ্জল হোসেন জানান, খুব দ্রুত একটি দিন তারিখ ঠিক করে বগুড়ার প্রবীণ ও কৃতি খেলোয়াড়দের সম্মাননা প্রদান করা হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন