বগুড়া সংবাদ ডট কম : বগুড়া শহর ও এর আশ পাশের এলাকায় ঘটে যাচ্ছে একের পর এক হত্যাকান্ড। মাত্র ২৪ঘন্টার ব্যবধানে এবার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে হত্যাকান্ডের শিকার হয়েছেন আলহাজ মুহাঃ জামাল উদ্দিন শেখ (৫৮)নামের এক ফার্ণির্শাস ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে শহরের নারুলী এলাকায় রবিবার রাতে। সোমবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহত আলহাজ মুহাঃ জামাল উদ্দিন শেখ শহরের নারুলী দক্ষিনপাড়া এলাকার মৃত সৈয়দ আলী শেখের পুত্র এবং এলাকার আদর্শ ফার্ণিশার্স ঘড়ের স্বত্বাধিকারী।
পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, সোমবার সকালে দোকান কর্মচারীরা এসে দোকানের সার্টার খোলা অবস্থায় পায়। পরে তারা দোকানের ভেতর নিহত ব্যবসায়ী জামাল উদ্দিন শেখের মরদেহ ফ্যানের সাথে অর্ধঝুলন্ত অবস্থায় দেখে। এসময় তার দু’টি পা তার দিয়ে বাঁধা ও মেঝেতে ভাঁজকরা অবস্থায় ছিল।
পরে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করে। তবে হত্যাকান্ডের কারন সমপর্কে পুলিশ ষ্পষ্ট করে কোন ধারনা দিতে পারেনি।
এদিকে নিহতের পরিবার ও স্থানীয়রা এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড দাবী করে বলেন, নিহত জামাল উদ্দিন শেখ হজ্জ এজেন্সির মাধ্যমে হাজীদের সৌদী আরবের মক্কায় নিয়ে যেতেন। সমপ্রতি এলাকার মোস্তফা নামের এক ব্যাক্তির সাথে লেন দেনকে কেন্দ্র করে তার বিবাদ হয়। আগের দিন রবিবার মোস্তফা তাকে হত্যার হুমকী দিয়ে যায়। স্থানীয়দের ধারনা পাওনা টাকার লেনদেনকে কেন্দ্র করে এ হত্যাকান্ড সংঘটিত হয়ে থাকতে পারে।
উল্লেখ্য সম্প্রতিকালে বগুড়া শহর ও আশপাশের এলাকায় গৃহবধু ,সেনা সার্জেন্ট সহ একের পর এক হত্যাকান্ড সংঘটিত হওয়ায় শহর বাসীর মধ্য মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। তারই ধারাবাহিকতায় আগের দিন শহরের ক্রাইম জোন খ্যাত ছিলিমপুর এলাকার একটি কবরস্থান থেকে আনুমানিক (১৫) অপরিচিত এক কিশোরের লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। ধারনা করা হচ্ছে শনিবার রাতে হত্যার পর তার লাশ ঘটনাস্থলে ফেলে যায় দুর্বৃত্তরা। ওই ঘটনায় ২৪ঘন্টা প্রেরিয়ে গেলেও হত্যকান্ডের সাথে জরিতদের চিহ্নিত করা যায়নি এবং নিহতের পরিচয় মেলেনি। সব শেষে রবিবার রাতে শহরের প্রানকেন্দ্রে নারুলী এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানে আলহাজ মুহাঃ জামাল উদ্দিন শেখ নৃশংস হত্যাকান্ডের শিকার হলেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন