রবিবার জিলা স্কুল মাঠে স্পোর্টস রিপোর্টাস এসোসিয়েশনের আয়োজনে ৩য় মিডিয়া কাপ ক্রিকেট টুনামের্ন্ট বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন জেলা পরিষদএর চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন।

বগুড়া সংবাদ ডটকম (এইচ আলিম, বগুড়া) : আনন্দ আর উৎসবের মধ্য দিয়ে বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের দিনব্যাপী ৩য় টি টেন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে যমুনা একাদশকে ১০ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাঙালি একাদশ। ফাইনাল খেলায় প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ৪৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে অধিনায়ক এইচ আলিম অপরাজিত ১৬, আরিফ জাহান ১৩, সাগর কুমার রায় ৮ রান করেন। বাঙালী একাদশের আল আমিন তিনটি উইকেট দখল করেন। ৪৬ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নেমে বাঙালি কোন উইকেট না হারিয়ে চ্যাম্পিয়নশীপ অর্জন করে। খেলায় ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন বাঙালি একাদশের আল আমিন।
এর আগে সোমবার সকালে দুটি সেমিফাইনালের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বাঙালি একাদশ ও পদ্মা একাদশ দল। প্রথমে ব্যাট করে মাহমুদুল আলম নয়নের পদ্মা একাদশ ৪ উইকেট হারিয়ে ৯৪ রান সংগ্রহ করে। দলের পক্ষে মোস্তফা মোঘল ৩৩, অধিনায়ক নয়ন ১৬, মেহেরুল সুজন ৯ ও আব্দুস সালাম বাবু ৮ রান করেন। বাঙালির বোলার আল আমিন ২টি ও টিএম মামুন, রেজাউর হাসান রানু ১টি করে উইকেট দখল করেন। জয়ের টার্গেট নিয়ে খেলতে নেমে বাঙালি একাদশ ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায়। দলের পক্ষে আল আমিন ২০, সাখাওয়াত হোসেন জনি ৪০, টিএম মামুন ১৩ রেজাউল হাসান রানু ৫ রান করেন। মেহেরুল সুজন ও মোস্তফা মোঘল ১টি করে উইকেট দখল করেন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সাখাওয়াত হোসেন জনি। ২য় সেমিফাইনালে যমুনা একাদশ প্রথমে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ৭৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে অধিনায়ক এইচ আলিম অপরাজিত ২৭, ইলিয়াস হোসেন ১১, আরিফ জাহান ৮, আজিজুল হাকিম ৬ রান করেন। মেঘনার বোলার শাওন ও সোয়েল রানা ২টি করে উইকেট পান। মেঘনা একাদশ জয়ের জন্য খেলতে নেমে ৭১ রান করে অল আউট হয়ে যায়। ৯ রানের জয় পায় যমুনা একাদেশ। মোমিন জিলু ২২, রাহাত রিটু ৯, মাসুদুর রহমান রানা ৬ রান করেন। সাগর কুমার রায় ২টি ও এইচ আলিম ১টি করে উইকেট পান। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন এইচ আলিম।
বগুড়া শহরের দত্তবাড়ি তন্ময় কমিউনিটি সেন্টারের সৌজন্যে বগুড়া জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত টুর্ণমেন্ট শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন বগুড়া জেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন। বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাছুদুর রহমান মিলন, বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফ রেহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি, জেলা পরিষদ সদস্য মাফুজুল ইসলাম রাজ, রুহুল মোমিন তারিক, বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর কবিরাজ তরুণ কুমার চক্রবর্ত্তী। এতে সভাপতিত্ব করেন বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন। খেলার শুরুতে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচ আলিম। উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য শংকর, সিনিয়র সাংবাদিক জিয়া শাহীন, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আকতরুজ্জামান, বর্তমান সভাপতি আমজাদ হোসেন মিন্টু, সাধারণ সম্পাদক জেএম রউফ, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, ঠান্ডা আজাদ, সাজ্জাদ হোসেন পল্লব। অনুষ্ঠান সঞ্চালনা করেন রাহাত রিটু।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন