বগুড়া সংবাদ ডট কম:বগুড়ায় আবারো হত্যাকান্ড সংঘটিত হয়েছে । রবিবার শহরের ক্রাইম জোন খ্যাত ছিলিমপুর এলাকার একটি কবরস্থান থেকে আনুমানিক (১৫) অপরিচিত এক কিশোরের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ । ধারনা করা হচ্ছে আগের রাতে হত্যার পর তার লাশ ঘটনাস্থলে ফেলে গেছে দুর্বৃত্তরা ।
পুলিশের একটি দায়িত্বশীল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রবিবার সকাল আনুমানিক ১০টার দিকে শহরের ছিলিমপুর তালুকদারপাড়া (শালুকপাড়া)এলাকায় গরুর ঘাস খাওয়াতে গেলে কবরস্থানে মধ্য লতাপাতা দিয়ে ঢেকে রাখা এক কিশোরের রক্তাক্ত দেহ দেখতে পায় এলাকাবাসী । পরে পুলিশকে খবর দেয়া হলে ঘটনাস্থল থেকে লাশের সুরতহাল তৈরী শেষে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয় । ঘটনা নিশ্চিত করে স্থানীয় ছিলিমপুর ফাঁড়ী পুলিশের ইনচার্জ টিএসআই আশুতোষ জানান, স্থানীয় ভাবে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন । নিহত কিশোরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলে তার ধারনা।
এদিকে বগুড়া সদর থানার ইন্সপেক্টর (অপারেশনস) আবুল কালাম আজাদের সাথে কথা বলা হলে তিনি নিহতের পরিচয় এবং ঘটনার সাথে জরিতদের বিষয়ে কোন তথ্য নেই বলে জানান । নিহতের মুখে কাটা ছেড়া এবং রক্তাক্ত অবস্থার বিষয়ে তিনি বলেন, গলায় ফাঁস দেয়ার কারনে নাক মুখ কান দিয়ে অনেক সময় রক্ত বেরিয়ে আসতে পারে।শেষ খবর পর্যন্ত নিহতের পরিচয় এবং ঘটনার সঠিক কারন নিশ্চিত হতে পারেননি এ পুলিশ কর্মকর্তা।
উল্লেখ্য, মাত্র কযেক দিনের ব্যবধানে ছিলিমপুর ও তার আশ পাশের এলাকায় সেনা সার্জেন্ট সহ একাধিক নৃশংস হত্যাকান্ড সংঘটিত হয় । অবশেষে শনিবার দিবাগত রাতের কোন এক সময়ে একই এলাকায় কিশোর হত্যাকান্ড সংঘটিত হয় । 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন