বগুড়া সংবাদ ডট কম :অষ্টোলিয়ান হাই কমিশন এর আর্থিক সহযোগিতায় এবং এসিড সারভাইভারস ফাউন্ডেশন (এএসএফ) এর তত্তাবধানে লাইট হাউস কার্যক্রম বগুড়া জেলার ০২টি উপজেলার (কাহালু ও বগুড়া সদর) ৮টি ইউনিয়নে বাস্তবায়ন করছে।

প্রকল্পটির মেয়াদ নভেম্বর-২০১৭ হইতে এপ্রিল- ২০১৯ সাল পর্যন্ত। পরিচিতি কর্মশালায় নারী ও শিশুর প্রতি সহিংসতার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি ভিত্তিক তাৎক্ষনিক পদক্ষেপ গ্রহণ ও সুরক্ষায় উক্ত প্রকল্পটির শুভ উদ্বোধন উপলক্ষে আজ ২১ই ডিসেম্বর রোজ বৃহস্পতিবার সকাল ১০:০০টায় লাইট হাউস, প্রধান কার্যালয়, জহুরুলনগর, বগুড়ায় উক্ত পরিচিতি কর্মশালা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, জেলা প্রশাসক, বগুড়া।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন যারা- জনাব মো: আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার, মো: মমতাজ উদ্দিন, সভাপতি, জেলা আওয়ামী লীগ, জেসমিন আরা জাহান, সিনিয়র সহকারি জজ, এ্যাড: নরেশ মূখার্জী স্পোশাল পিপি, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, উপ-পরিচালক, যুব উন্নয়ন অধিদপ্তর, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসারসহ অন্যান্য সরকারি-বেসরকরি অফিসার। এসএফ এর পক্ষে উপস্থিত ছিলেন সেলিনা আহমেদ নির্বাহী পরিচালক ও নাদিরা পারভিন, প্রাগ্রাম ম্যানেজার।

অংশগ্রহণে ছিলেন ইউনিয়ন পর্যায়ের ইউপি সদস্য নারী সহিংসতা প্রতিরোধে বিভিন্ন এনজিও প্রতিনিধিসহ প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়া প্রতিনিধি। সভাপতিত্ব করেন মো: হারুন অর রশীদ, নির্বাহী প্রধান, লাইট হাউস-বগুড়া

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন