বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) :অবসান হোক বৈষম্যের এই শ্লোগানকে সামনে রেখে গতকাল রবিবার সকাল ১১টায় থেকে বিকাল ৪টা পর্যন্ত নানা আয়োজনের মধ্যে দিয়ে বগুড়ায় পালিত হলো সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডট কম এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী।
অনলাইন পত্রিকা সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডট কম এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়ার সার্কের সাংস্কৃতিক রাজধানী ঐতিহাসিক মহাস্থানগড় ডাকবাংলা’য় আলোচনা সভা ও বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। এ উপলক্ষে আলোচনা সভা কাগইল ইউপির চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএফইউজে’র সাবেক সহকারী মহাসচিব ও সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সভাপতি এবং দৈনিক মহাস্থান পত্রিকার সম্পাদক মীর্জা সেলিম রেজা। আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ বগুড়ার (শিবগঞ্জ-গাবতলী এলাকা) সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ ছামছুন্নাহার আকতার বানু। সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডট কম এর জেলা প্রতিনিধি সাংবাদিক আল আমিন মন্ডলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুজন-সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক হুমায়ন ইসলাম তুহিন, সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র যুগ্ম সম্পাদক ও দৈনিক ইনডিপেনডেন্ট পত্রিকার স্টাফ রিপোর্টার মাহফুজ মন্ডল, জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও জেলা কমিটির সভাপতি মুহাম্মাদ আবু মুসা, ইভটিজিং প্রতিরোধ জাতীয় কমিটি বগুড়া জেলা শাখার সভাপতি ও লেখক প্রভাষক মোস্তাকিম হোসাইন, মুক্তিযোদ্ধা শিশু কিশোর ফাউন্ডেশনের চেয়ারম্যান হারুন অর রশীদ রাজু, রায়নগর ইউপির চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, লাহিড়ীপাড়া ইউপির চেয়ারম্যান মাফতুন আহম্মেদ, সুজন-সুশাসনের জন্য নাগরিক বগুড়া জেলা কমিটির যুগ্ম সম্পাদক সেলিম রেজা সানু, জাতীয় সাংবাদিক সংস্থার নেতা রফিকুল ইসলাম, মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজু, সাধারন সম্পাদক এসআই সুমন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পীরগাছা ইউনিট সভাপতি আতাউর রহমান, সুজন নেতা ও সাংবাদিক প্রভাষক শফিকুল ইসলাম, সারিয়াকান্দি মডেল প্রেস ক্লাবের সভাপতি আব্দুল মান্নান, ইউপি সদস্য সানাউল হক সানা ও বুলবুল আহম্মেদ, সাংবাদিক হারুনুর রশিদ লিটন, শমশের নূর খোকন, আনিছুর রহমান, মোহাম্মাদ আলী, কামরুল হাসান, সেলিম উদ্দিন, মাওঃ ফজলুল হক, সমাজসেবক জিয়াউল হক, শাহজাহান আলী’সহ সাংবাদিক নেতৃবৃন্দ প্রমূখ। শেষে দেশ-জাতি ও সাংবাদিক’দের কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়। বক্তাগন, সারাদেশে সাংবাদিকদের উপর হওয়া নিযার্তন, গুম, হত্যা বন্ধ’সহ সুষ্টুতদন্ত সাপেক্ষে বিচার, সকল সাংবাদিকদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার ও অতিদ্রুত ৫৭ধারা বাতিলের দাবি করা হয়। এছাড়াও সাংবাদিকদের জন্য প্রশিক্ষণ ও কল্যাণ তহবিল গঠনের প্রস্তব’সহ সিদ্ধান্ত হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন