বগুড়া সংবাদ ডট কম (এইচ আলিম, বগুড়া) : বগুড়া জেলা শিল্পকলা একাডেমি’র কালচারাল অফিসার লায়ন সাগর বসাক (৪০) আর নেই। সোমবার রাত সাড়ে ৮টায় ফুসফুসের জটিল রোগে আক্রান্ত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এর আড়ে সাগর বসাককে চিকিৎসার জন্য ভারতে নেয়া হয়। সেখান থেকে ভারতের চিকিৎসকরা তাকে ফুসফুসের ক্যান্সারের চিকিৎসা দিয়ে ফিরিয়ে দেন। বাংলাদেশে ফিরে বগুড়ার শেরপুর উপজেলার সান্নালপাড়ায় নিজ বাড়িতে চিকিৎসকদের পরামর্শে ছিলেন।
বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী জানান, রোববার হঠাৎকরে আবারো গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়লে তাকে প্রথমে টিএমএসএস হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে সোমবার দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ নেয়া হয়। এরপর রাত সাড়ে ৮টায় সে মারা যায়।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন পিডিজি লায়ন মোজাম্মেল হক লালু, লায়ন্স ক্লাব অব বগুড়া করতোয়া’র সভাপতি লায়ন আবুল কাশেম ও সাধারণ সম্পাদক লায়ন দেবদুলাল দাস, আমরা ক’জন শিল্পী গোষ্ঠী’র সভাপতি আব্দুস সামাদ পলাশ ও সাধারণ সম্পাদক লায়ন আব্দুল মোবিন জিন্নাহ্ এবং ঋদ্ধসৃজন-এর পক্ষে সভাপতি মাহাবুব হাসান সোহাগ ও সাধারণ সম্পাদক মাসুকুর রহমান সুরুজ, শব্দকথন সাহিত্য আসরের সভাপতি এইচ আলিম, সাধারণ সম্পাদক মাহাবুব টুটুলসহ বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের নেতৃবৃন্দ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন