বগুড়া সংবাদ ডট কম (আদমদীঘি প্রতিনিধি সাগর খান) : বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ইসবপুর এলাকায় মের্সাস দুই ভাই ব্রিক্রা নামে একটি ইট ভাটায় লাগানো প্রায় ১০০টি ইউক্যালিপটাস গাছ গত শুক্রবার দুপুরে তুলে ফেলার অভিযোগ পাওয়া গেছে। গাছের সাথে এমন শত্রুতায় ওই এলাকার সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে ওই ইট ভাটার মালিক আব্দুল মালেক সরকার বাদী হয়ে আদমদীঘি থানায় একটি লিখিত অভিযোগ করেছে।
অভিযোগ সুত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার দুপুরে সুপরিকল্পিত ভাবে তার পার্শ্বে অন্য একটি ইট ভাটার মালিক সান্দিড়া গ্রামের মৃত বনিজ এর ছেলে মোতালেবের নিদের্শে তার ইট ভাটার ম্যানেজার নওগাঁ জেলার আখিড়া পাড়া সামাদের ছেলে সুরুজ আলী মের্সাস দুই ভাই ব্রিক্রা নামে একটি ইট ভাটায় লাগানো প্রায় ১০০টি ইউক্যালিপটাস গাছ উঠাইয়া ফেলে। গাছ তুলে ফেলার সময় সুরুজ কে দেখে ফেলার কারনে ওই ইট ভাটার মালিক সহ তার ব্যবসায়ী পাটনার ফিরোজ আলী পিন্টু কে বিবাদীগনরা নানা ভাবে ভয়ভীতি প্রদর্শন সহ জীবন নাশের হুমকি প্রদান করছে।
এই ঘটনায় গতকাল শনিবার দুপুরে আদমদীঘি থানার এস আই তৌহিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ঘটনার সত্যতা পাওয়া গেছে বলে তিনি জানায়। তিনি আরোও বলেন, দোষীদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন