বগুড়া সংবাদ ডট কম (এইচ আলিম, বগুড়া):বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়শনের উদ্যোগে যুব গেমস বগুড়া জেলা পর্যায়ে শুরু হচ্ছে ২৩ থেকে ২৫ ডিসেম্বর। এর আগে উপজেলা পর্যায়ে শুরু হবে ১৭ থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত। বগুড়ার তরুণ তরুণী দলগুলো ৫টি ইভেন্টে অংশগ্রহণ করবে। বগুড়ার ইভেন্টগুলো হলো ব্যাডমিন্টন, ভলিবল, কাবাডি, সাঁতার ও দাবা। প্রতিটি ইভেন্ট আয়োজন করবে বগুড়া জেলা ক্রীড়া সংস্থা।
গতকাল বৃহস্পতিবার বিকালে বগুড়া জেলা প্রশাসকের সভা কক্ষে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আব্দুস সামাদ এ কথাগুলো তুলে ধরেন। তনি আরো জানান, উপজেলার পর জেলা এবং জেলা পর্যায়ের প্রতিযোগিতার চুড়ান্তকারিদের নিয়ে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ভলিবল, কাবাডি ও দাবা প্রতিযোগিতা আলতাফুন্নেছা খেলার মাঠে এবং সাঁতার প্রতিযোগিতা জেলা সুইমিংপুলে এবং ব্যাডমিন্টন স্টেশনক্লাবের ইনডোরে অনুষ্ঠিত হবে। খেলোয়াড়দের বয়স অবশ্যই ১৩ থেকে ১৭ বছর হতে হবে। তরুণ তরুণীদের আরো ক্রীড়ামুখি করে গড়ে তুলতে ও সম্ভাবনাময়ী এবং প্রতিভাবান খেলোয়াড় খুঁজে বের করতে এই ক্রীড়া উৎসব করা হচ্ছে। আগামী বছরের মার্চ মাসে ঢাকায় জাতীয় প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি নুরুল আলম টুটুল, কোষাধ্যক্ষ এ্যাডনিস তালুকদার বাবু, ভেন্যুম্যানেজার জামিলুর রহমান জামিল, বগুড়া সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সফিক, জেলা ক্রীড়া অফিসার মাসুদ রানাসহ বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন