bograsangbad_Logoবগুড়া সংবাদ ডট কম (দুপচাঁচিয়া প্রতিনিধি আবু রায়হান) : বগুড়ার দুপচাঁচিয়ায় পল্লিতে হিন্দু পরিবারের কাছে উড়ো চিঠি দিয়ে টাকা চাওয়ার অভিযোগে আনোয়ার হোসেন(২৫) নামের এক যুবককে বুধবার গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক আনোয়ার হোসেন উপজেলার মাজিন্দা গ্রামের খলিলুর রহমানের ছেলে।
হিন্দু পরিবার ও থানার অভিযোগে জানা গেছে, উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মাজিন্দা গ্রামের ভগীরথ বর্মণের বাড়িতে গত ১৫দিনে তিনটি উড়ো চিঠি দেওয়া হয়। চিঠিতে এক লাখ টাকার দাবি করে জামায়াত-শিবির পরিচয় দিয়ে ভয়ভীতি দেখায়। গত ১৫ আগস্ট শেষ আরেকটি চিঠি দেয় তাঁরা। চিঠি মোতাবেক ভগীরথ বর্মণ ১৬ আগস্ট ভোরে গ্রামের একটি নির্জন মন্দিরের পাশে খড়ির মধ্যে টাকার সদৃশ কাগজ দিয়ে বান্ডিল করে দুপাশে কিছু টাকা দিয়ে রাখেন। সেই সঙ্গে ভগীরথের লোকজন নির্জন একটি স্থানে ওঁৎ পেতে থাকে। সকাল ১১টার দিকে আনোয়ার হোসেন ওই টাকা নিয়ে যাবার পথে লোকজন তাঁকে আটক করে। পরে পুলিশকে জানালে পুলিশ উড়ো চিঠি জব্দসহ আনোয়ারকে গ্রেপ্তার করে।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আবদুর রাজ্জাক বলেন, উড়ো চিঠি দিয়ে টাকার দাবি করায় ভগীরথ বাদী হয়ে বুধবার থানায় একটি চাঁদাবাজির মামলা করেছেন। পুলিশ উড়ো চিঠি জব্দ করে এক যুবককে গ্রেপ্তার করেছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন