বগুড়া সংবাদ ডট কম (আদমদীঘি প্রতিনিধি সাগর খান) :বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের দুই রাতে ৯ গরু চুরির ঘটনা ঘটেছে। ফলে কৃষকদের মাঝে আতংক দেখা দিয়েছে। তারা ঘুম বাদ দিয়ে গোয়াল পাহারা দিতে বাধ্য হচ্ছে।
জানা গেছে, বুধবার গভীর রাতে সান্তাহার ইউনিয়নের কাশিমিলা গ্রামের আলাউদ্দিনের গোয়াল ঘড়ের দরজা ভেঙ্গে বড় আকারের ৪ ও ছোট আকারের ২ গরু চুরি করে নিয়ে যায়। গৃহকর্তা আলাউদ্দিন সকালে ঘুম থেকে উঠে গোয়ালঘড়ে গিয়ে চুরির ঘটনা জানতে পারেন। চুরি যাওয়া গরুর আনুমানিক মুল্য ৩ লাখ টাকা বলে জানিয়েছেন। এদিকে এই ঘটনার ৫ দিন পুর্বে ওই গ্রাম পাশের কায়েতপাড়া গ্রাম থেকে ৩ গরু চুরির ঘটনা ঘটেছে। চোরেরা কায়েতপাড়া গ্রামের হাজী আব্দুস ছাত্তারের ছেলে আনোয়ার হোসেনের গোয়াল ঘড়ের দরজা ভেঙ্গে প্রায় দুই লাখ টাকা মুল্যের বড় আকারের ৩ গরু চরি করেছে।
এ ব্যাপারে আদমদীঘি থানার অফিসার ইনচার্য আবু সায়িদ মোঃ ওয়াহেদুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি গরু চুরির ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, গরু চুরি রোধে প্রতিটি গ্রামে গ্রামে কমিউনিটি পুলিশিং এর ম্যাধমে পাহারা জোরদার করার ব্যবস্থা নেওয়া হবে। এ রিপোর্ট পাঠানো সময় পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন