বগুড়া সংবাদ ডট কম (সারিয়াকান্দি প্রতিনিধি রাহেনূর ইসলাম স্বাধীন) : বগুড়ার সারিয়াকান্দি অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকের পদ থেকে জাফরুল সাদিক কে বহিস্কার করার পর থেকে জাফরুল সাদিক ফেসবুকে বিভিন্ন অপপ্রচার চালিয়ে আসছিলো। এতে করে বিভ্রান্তিকর অবস্থার মুখোমুখি পড়ে সাধারণ মানুষ সহ সাংবাদিকরা।

এরপর মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় অনলাইন প্রেসক্লাব বগুড়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এম নজরুল ইসলাম সারিয়াকান্দির স্থানীয় সাংবাদিকদের নিকট একটি বার্তা পাঠান, এবং সেখানে তার বহিস্কারের ঘটনা স্পট করা হয়।

সেখানে নজরুল ইসলাম বলেন- মি : জাফরুল সাদিক, জাতীয় অনলাইন প্রেসক্লাব, আপনাকে স্থানীয় সারিয়াকান্দি উপজেলা কমিটি থেকে অব্যহতি ও বহিস্কার করা হয়েছে। এর কারণা জানতে হলে জাতীয় অনলাইন প্রেসক্লাব, বগুড়া জেলা শাখা বরাবরে লিখিত আবেদন/অভিযোগ করতে পারেন। লেখা থেকে বিরত থাকুন। অন্যথায়- আপনার বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী সকল ব্যবস্থা, এমনকি আইনি ব্যবস্থাও নেয়া হতে পারে। আপনি হেবিওয়েট পার্সন নন। জাতীয় অনলাইন প্রেসক্লাব, বগুড়া জেলা শাখা সহ সভাপতি আব্দুস সালাম বকুল যে সিদ্ধান্ত নিয়েছেন, সেটাই বহাল-বাতিল রাথার সিদ্ধান্ত নেবে জেলা কমিটি, আপনি বা অন্যকেহ নহে।

আপনাকে সতর্ক করা হচ্ছে যে, সারিয়াকান্দি উপজেলা অনলাইন প্রেসক্লাবের বর্তমান দ্বায়িত্বরত সাধারন সম্পাদক শিবলী সরকার বা প্রেসক্লাবের সিদ্ধান্ত সম্পর্কে কোথাও কোনো ভিভ্রান্তিকর মন্তব্য করা বা প্রচার করার চেষ্টাও করবেন না। জাতীয় অনলাইন প্রেসক্লাব, বগুড়া জেলা শাখা বরাবরে লিখিত আবেদন/অভিযোগ করুন। আপনার অভিযোগ বিবেচনা করে দেখা যেতেও পারে।

আপনি কেন সংবাদের প্রতিবাদ দিবেন ? আপনাকে কেন বহিস্কার করা হবে না ? আগামী সাত (৭) দিনের মধ্যে লিখিতভাবে জানাবেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন