বগুড়া সংবাদ ডট কম : বগুড়া লাইভ কমিউনিটি অর্গানাইজেশনের (www.facebook.com/BograLive/) উদ্দ্যোগে ১০ ডিসেম্বর দুপুর ১২ টায় কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের কাটনাহার গ্রামের ক্যান্সার রোগে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম এর হাতে চিকিৎসার জন্য আর্থিক অনুদান তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন বগুড়া লাইভ কমিউনিটির অর্গানাইজেশনের ইমরান ছোটন, হামিদুর রহমান হিমেল, মশিউর রহমান, পিয়াস আবির, আরমান আসাদ, রাকিব, রুমানা রশিদ, লামইয়া সরকার, তানিয়া আফরোজ।

বগুড়া লাইভ কমিউনিটি’র ইমরান ছোটন বলেন, কোন মানুষ বিনা চিকিৎসায় যাতে কষ্ট না পায়, অর্থাভাবে চিকিৎসা যাতে ব্যাহত না হয়, মানবিক বিবেচনায় সমাজের সকলের এগিয়ে আশা উচিত। ভবিষ্যতে সবার সহযোগিতায় আর্থিক সক্ষমতা বৃদ্ধি পেলে বিভিন্ন মানবিক কাজে আমরা এগিয়ে আসতে পারবো।

কৃষক আবুল কালাম মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত, উন্নত চিকিৎসার প্রয়োজন। হতদরিদ্র পরিবার চিকিৎসার খরচ অনেক দিন থেকেই চালিয়ে আসছে। কয়েক দফা চিকিৎসা খরচের পর তিনি এখন একেবারেই নিঃস্ব ও অসহায় হয়ে পড়েছেন এবং চিকিৎসার ব্যয় মিটাতে না পেরে হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাড়িতে অবস্থান করছেন। এখন আর কোনোক্রমেই চিকিৎসার ব্যয় মিটাতে তার পরিবার পেরে উঠছেন না। ছেলে শাকিল হোসাইন সরকারি আজিজুল হক কলেজের বি,এ ৩য় বর্ষের ছাত্র, অর্থাভাবে পরিবারের এ অবস্থায় সেও আজ দিশাহারা। এমতাবস্থায় তিনি সমাজের বিত্তবান লোকদের সহানুভূতি এবং করুণা প্রার্থনা করছেন।

এ পর্যন্ত যারা আর্থিকভাবে সহযোগিতা করেছেন সবার কাছে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন। [খবর বিজ্ঞপ্তি]

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন