বগুড়া সংবাদ ডটকম : বগুড়ায় সুবিধাবঞ্চিত শিশুদের উন্নয়নের জন্য শুক্রবার বিকেলে শহরের পৌর পার্কে প্রায় ২০০ সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরনের মধ্য দিয়ে “অরগানাইজেশন ফর দ্য ডেভেলপমেন্ট অফ স্ট্রিট চিলড্রেন” (ওডিএসসি) সংগঠনের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
প্রধান অতিথি হিসেবে শিশুদের মাঝে খাবার বিতরন এবং সংগঠনের কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষনা করেন সংগঠনটির উপদেষ্টা জার্নালবিডি২৪.কম এর প্রকাশক ও বিশিষ্ট ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ। তিনি বলেন, আমাদের সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ানো, তাদের অধিকার নিশ্চিত করা এবং মাদকের ভয়াবহ গ্রাস থেকে তাদের রক্ষা করা সহ তাদের সুন্দর জীবন গঠনে সার্বিক সহায়তার লক্ষ্যেই এই সংগঠন এর যাত্রা শুরু হচ্ছে। তিনি একাজে সকলের সহযোগিতা কামনা করেন।
এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ডেন্টাল পরিষদ বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক সুমি ডেন্টাল কেয়ারের সত্ত্বাধিকারী ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার, বগুড়া কেন্দ্রীয় ইয়ূথ ফোরামের সভাপতি ও ন্যাশনাল চিলড্রেন টাস্ক ফোর্স বগুড়া জেলা শাখার ভলেনটিয়ার সাংবাদিক সঞ্জু রায় সহ অনেকে। এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্যবৃন্দ যথাক্রমে মর্তুজা মোর্শেদ, রুহুল বাশার হীরা, সজীব দত্ত, সীমান্ত সরকার, আনিকা তাবাসসুম, হাবিবা আকতার, রাব্বি শেখ, সাফিন রহমান সহ অনেকে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন