বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটে মামার বাড়ী থেকে রোমন মিয়া (২০) নামের নব বিবাহিত ভাগ্নের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। নিহত যুবক উপজেলার কালেরপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।
থানা পুলিশ ও স্থানীয়সূত্রে জানাগেছে, কালেরপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে রোমন মিয়ার সাথে একই গ্রামের আল আমিনের স্ত্রী মারুফা খাতুনের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে প্রায় ২০ দিন আগে মারুফা খাতুন তার স্বামীকে রেখে রোমনের সাথে পালিয়ে গিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। কিন্তু বিষয়টি তাদের পরিবার মেনে না নেওয়ায় এক সপ্তাহ আগে রোমন মিয়া তার স্ত্রীকে নিয়ে গোসাইবাড়ী গ্রামের মামা লাভলু মিয়ার বাড়ীতে আশ্রয় নেয়। শুক্রবার বিকাল ৩টার দিকে মামার বাড়ীর ঘরে ধরনার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় রোমনের মৃতদেহ দেখতে পায় মামা বাড়ীর লোকজন। পরে সংবাদ পেয়ে পুলিশ শুক্রবার রাতে মৃতদেহ উদ্ধার করে শনিবার সকালে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।
ধুনট থানার এসআই মাইনুদ্দিন জানান, প্রাথমিক তদন্তে আত্বহত্যার তেমন কোন প্রমান পাওয়া যায়নি। তাই বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে এবং এঘটনায় থানায় ইউডি মামলা দায়ের হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন