বেগম রোকেয়া দিবস উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর বগুড়ার আয়োজনে শনিবার সকালে বগুড়া জেলা প্রশাসক এর কার্যালয় (বটতলা) থেকে এক বর্নাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

বগুড়া সংবাদ ডট কম : বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ -২০১৭ উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর বগুড়ার আয়োজনে ও বগুড়া এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সহযোগিতায় শনিবার সকালে বগুড়া জেলা প্রশাসক এর কার্যালয় (বটতলা) থেকে এক বর্নাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে এবং পরবর্তীতে জেলা প্রশাসক এর চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান। সভাপতিত্ব করেন বগুড়া জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকী। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আবদুস সামাদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডি এস বি) মোঃ মকবুল হোসেন, বগুড়া পৌরসভার মেয়র এ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান, জেলা মহিলা বিষয়ক র্কমকর্তা মো: শহিদুল ইসলাম, দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য্য শংকর, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বগুড়া এডিপি প্রকল্প ম্যানেজার ইভান্স গমেজ ও বগুড়া কেন্দ্রীয় ইয়ূথ ফোরামের সভাপতি সঞ্জু রায় সহ অনেকে।
র‌্যালীতে মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ, টি এম এস এস ,সমবায় সমিতি ও বগুড়া ইয়ূথ ফোরামের নেতৃবৃন্দ সহ প্রায় ৩০০ জন অংশগ্রহন করেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন