বগুড়া সংবাদ ডট কম (দুপচাঁচিয়া প্রতিনিধি আবু রায়হান) :দুপচাঁচিয়ায় মঙ্গলবার রাতে সড়ক দুর্ঘটনায় আবু বক্কর ছিদ্দিক(২৬) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত আবু বক্কর ছিদ্দিক উপজেলার চামরুল ইউনিয়নের কোল স্বরব্দিপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে। এ ঘটনার পরপরই ঘাতক ট্রাক পালিয়ে যায়।
জানা যায়, ঘটনারদিন রাতে মোটরসাইকেল যোগে ৩জন যাবার পথে বগুড়া-নওগাঁ সড়কের দুপচাঁচিয়ার তেলীগাড়ি এলাকায় পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা একটি খড় বোঝাই ট্রাক মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে আবু বক্কর ছিদ্দিক(২৬), চামরুল ইউপি সদস্য ও মাটাই গ্রামের আব্দুল হান্নান(৩৫) ও একই গ্রামের সাদেকুল ইসলাম(৩২) গুরুতর আহত হয়। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাদের অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পথিমধ্যে আবু বক্কর ছিদ্দিক মারা যায়।
চামরুল ইউপি চেয়ারম্যান শাজাহান আলী সড়ক দুর্ঘটনায় আবু বক্কর ছিদ্দিক মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক জানান,দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম। নিহত ও আহতদের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন